groom killed friend as customary celebration firing

বন্ধুর বন্দুক নিয়ে উল্লাস বরের, গুলিতে মৃত্যু বন্ধুর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিয়ের আনন্দ বদলে গেল মুহূর্তে। সরগরম বিয়ে বাড়ি রূপ নিল শোকে । বন্ধুরই ছোড়া গুলিতে মৃত্যু হল আর এক বন্ধুর। ঘটনাটি উত্তরপ্রদেশের সোনভদ্রে।ঘোড়ার গাড়িতে চেপে বিয়ে করতে যাচ্ছিলেন মণীশ মদেশিয়া নামে এক যুবক। তাঁর গাড়িকে ঘিরে দাঁড়িয়েছিলেন বরযাত্রীরা। বিয়ের মুহূর্ত উজ্জাপন করার জন্য হাতে দেশি বন্দুক তুলে নেন মণীশ। তার পর শূন্যে গুলি ছোড়েন। সবাই যেখন বিয়ের আনন্দে মেতে, মণীশের গুলি ছোড়ার পর পরই হঠাৎ ভিড়ের মধ্যে থেকে এক ব্যক্তিকে মাটিতে লুটিয়ে পড়তে দেখা গেল।তিনি আরো কেউ নন, তারই প্রিয় বন্ধু।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, উত্তরপ্রদেশের সোনভদ্র (Sonbhadra) জেলার ব্রহ্মনগরে ঘটনাটি ঘটে। বিয়ে ছিল মণীশ মদহেশিয়ার (Manish Madheshia)। সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া ফুটেজে দেখা গিয়েছে, বরযাত্রীদের শোভাযাত্রার অংশ হিসেবে একটি রথ দাঁড়িয়ে। তার উপরে বর সাজে মণীশ। যাদব কুলের প্রথা মাফিক তাঁর হাতে বন্দুক। এরপর তিনি গুলি ছোঁড়েন। কিন্তু সেই গুলিই কোনওভাবে আমন্ত্রিত অতিথি বরের বন্ধু বাবুলাল যাদবের শরীরে এসে লাগে। বাবুলাল একজন সেনা জওয়ান। তাঁর শরীরে গুলি লেগেছে বুঝতে পেরেই দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া। যদিও সেখানে তাঁর মৃত্যু হয়।

সোনভদ্রার এসপি (SP) অমরেন্দ্র প্রতাপ সিং জানিয়েছেন, “মৃত ব্যক্তি বরের বন্ধু ছিলেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে।” মৃত বাবুলাল যাদবের পরিবার বরের বিরুদ্ধে খুনের অভিযোগ করেছে থানায়। এরপরেই বরকে গ্রেপ্তার করা হয়েছে। যে বন্দুক থেকে গুলি ছোঁড়া হয়েছিল সেটি বাজেয়াপ্ত করেছে পুলিশ।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest