Karnataka Leader Caught On Camera Slapping College Principal

কলেজ অধ্যক্ষকে চড়ের পর চড় বিধায়কের! ভাইরাল ভিডিয়ো ঘিরে তোলপাড়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

 কিছুদিন আগে গুজরাটের (Gujarat) একটি কলেজের অধ্যক্ষাকে হেনস্তা হতে হয় ছাত্র সাংসদের এক নেতার হাতে। ওই অধ্যক্ষাকে বাধ্য হয়ে এক ছাত্রীর পায়ে হাত দিয়ে ক্ষমা চাইতে হয়। এবার খোদ বিধায়কের (MLA) হাতে হেনস্তা হলেন কর্ণাটকের (Karnataka) একটি আইটিআই কলেজের অধ্যক্ষ। বিধায়ক সপাটে চড় কষালেন ওই অধ্যক্ষর গালে। বিতর্কিত ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে। নিন্দার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

গত ২০ জুন, কর্নাটকের মাণ্ড্যর জেডিইউ-এর বিধায়ক শ্রীনিবাস গিয়েছিলেন নলওয়াডি কৃষ্ণরাজা ওয়াডিয়ার আইটিআই কলেজ পরিদর্শনে। সেখানে কম্পিউটার ল্যাবরেটরির কী নির্মাণকাজ চলছে তা জানতে চান তিনি। অভিযোগ, ল্যাবরেটরিতে কী উন্নয়নের কাজ হয়েছে, সে সম্বন্ধে কলেজ অধ্যক্ষের খতিয়ান সন্তুষ্ট করতে পারেনি বিধায়ককে। তার পরই পরের পর থাপ্পড় মারতে শুরু করেন বিধায়ক। তা দেখে হতবাক হয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায় আশপাশের লোকেদের।

আরও পড়ুন: Agniveers: বিক্ষোভের মধ্যেই নিয়োগের সময়সূচি ঘোষণা প্রতিরক্ষা মন্ত্রকের, নৌবাহিনীতে মেয়েদেরও নিয়োগ

এই ভিডিয়োয় তোলপাড় পড়ে গিয়েছে। অনেকেই অভিযুক্ত বিধায়কের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার আবেদন জানিয়েছেন কলেজের অধ্যক্ষের কাছে। উল্লেখ্য, গুজরাটের অধ্যক্ষার হেনস্তার ঘটনাটি ছিল আমেদাবাদের এসএএল ডিপ্লোমা কলেজের। দ্বিতীয় বর্ষের এক ছাত্রীর হাজিরা নিয়ে অধ্যক্ষার সঙ্গে বচসা বাধে এভিবিপি নেতা অক্ষত জয়সওয়ালের। যার পর অধ্যক্ষা ছাত্রীর পায়ে হাত দিয়ে ক্ষমা চাইতে বাধ্য হন।

আরও পড়ুন: Draupadi Murmu: মন্দির ঝাঁট দিয়ে দিন শুরু দ্রৌপদীর, রাষ্ট্রপতি প্রার্থী হয়েই জেড প্লাস নিরাপত্তা,

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest