Maharashtra: Mumbai-Agra Highway Accident: At least 15 Charred To Death As Truck Rams Into Hotel

Maharashtra: নিয়ন্ত্রণ হারিয়ে ধাবায় ঢুকে পড়ল ট্রাক, পিষে মৃত্যু অন্তত ১৫ জনের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মহারাষ্ট্র ধুলে জেলায় ভয়াবহ পথ দুর্ঘটনা। মুম্বই-আগ্রা হাইওয়েতে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারের এক হোটেলে সজোরে ধাক্কা মারল একটি ট্রাক। এই ঘটনায় অন্তত পনেরো জন নিহত হয়েছেন এবং আরও বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছেন বলে জানা গিয়েছে। আহতদের মধ্যে অনেকেরই অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রবল গতিতে ছুটে আসছিল ওই ট্রাক। সেটি প্রথমে হাইওয়ের চারটি গাড়িতে ধাক্কা দেয়। তার পরে ঢুকে পড়ে হাইওয়ের ধারের একটি ধাবার ভিতরে। দুপুরের ওই সময় ধাবার ভিতরে খাওয়া দাওয়া করছিলেন অনেকেই। আবার ধাবার পাশেই বাসস্টপে বাসের জন্য অপেক্ষা করছিলেন কয়েকজন। ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই পিষে যান অন্তত ১০ জন।

আরও পড়ুন: Tripura: রথের চূড়ায় বিদ্যুতের তার লেগে আগুন! ঘটনাস্থলে মৃত্যু অন্তত ৭

ঘটনার যে ছবি ও ভিডিযোগুলি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে, তাতে দেখা যাচ্ছে একটি বড় মাপের কন্টেইনার ট্রাক উল্টে পড়ে রয়েছে। ধাক্কার অভিঘাতে ট্রাকটি ভেঙে চুরমার হয়ে গিয়েছে। বেশ কয়েকটি গাড়িরও ট্রাকটির ধাক্কায় ব্যাপক ক্ষতি হয়েছে। রাস্তার উপর বেশ কিছু দেহ ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকতেও দেখা গিয়েছে। ঘটনাস্থলে জড়ো হয়েছেন স্থানীয় মানুষ। ঘটনাস্থলে উপস্থিত হয়েছে পুলিশকর্মীরাও।

পলসনার গ্রামটি মুম্বই থেকে ৩০০ কিলোমিটার দূরে। সংবাদ সংস্থা এএনআই এই খবর প্রকাশ করেছে। স্থানীয় এক পুলিশ কর্তা জানিয়েছেন, ট্রাকটি মধ্যপ্রদেশ থেকে আসছিল। গন্তব্য ছিল ধুলে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, হাইওয়ে ধরে চলা প্রবল গতিতে চলছিল ট্রাকটি। হঠাৎ তার ব্রেক ফেল করে। ফলে গাড়ির উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছে যায় তারা। মৃতদের দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

আরও পড়ুন: Train Accident: ভাঙা চাকা নিয়ে ১০ কিমি ছুটল পবন এক্সপ্রেস, ট্রেন থামিয়ে দুর্ঘটনা এড়ালেন যাত্রীরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest