Sunny Leone's 'bold' photo printed on government exam's entrance test admit card. Netizens shocked

Sunny Leone: টেট পরীক্ষার অ্যাডমিট কার্ডে সানি লিওনির অশ্লীল ছবি! হুলস্থুল এই রাজ্যে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টেট-এর (Karnataka TET) হল টিকিটে চাকরিপ্রার্থীর বদলে সানি লিয়নির (Sunny Leone) ছবি থাকায় শোরগোল পড়ে গেল কর্নাটকে (Sunny Pic on Hall Ticket)৷ এই নিয়ে থানায় অভিযোগ দায়ের হয়েছে ৷

কর্নাটকের শিক্ষক নিয়োগের পরীক্ষায় (Teacher Recruitment Examination) বসতে অ্যাডমিট কার্ড (Admit Card) হাতে পান এক পরীক্ষার্থী। তিনি দেখেন, অ্যাডমিট কার্ডে তাঁর জায়গায় সানি লিওনির ছবি। সেই ছবির স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় (Social Media) প্রকাশ পাওয়া মাত্র ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: Gujarat Assembly Election : কংগ্রেসের প্রার্থীতালিকায় প্রবীণ তোগাড়িয়ার ভাই প্রফুল

বিষয়টি নিয়ে সরকারের বিরুদ্ধে আক্রমণে নেমেছে কংগ্রেস। রাজ্য কংগ্রেসের নেটমাধ্যমের চেয়ারপার্সন বি আর নায়ডু মঙ্গলবার সেই অ্যাডমিট কার্ড প্রকাশ্যে এনেছেন। তিনি টুইট করেন, “রাজ্যে শিক্ষক নিয়োগের পরীক্ষা হচ্ছে। অথচ দেখা যাচ্ছে, এক পরীক্ষার্থীর অ্যাডমিট কার্ডে তাঁর ছবির বদলে সানি লিওনের ছবি বসানো হয়েছে। যে দল বিধানসভার ভিতরে বসে পর্ন ছবি দেখতে পারে, তাদের কাছ থেকে এর থেকে বেশি কী আশা করা যায়!”

রাজ্য শিক্ষা দফতর এ প্রসঙ্গে পাল্টা একটি বিবৃতি জারি করেছে। সেই বিবৃতিতে বলা হয়েছে, “চাকরিপ্রার্থীদের ছবি আপলোড করতে হয়। যে ছবি দেওয়া হয়, সিস্টেমে সেই ছবিই আসে। ওই চাকরিপ্রার্থীকে জিজ্ঞাসা করা হয়েছিল তিনি কি সানি লিওনের ছবি আপলোড করেছেন? তখন ওই প্রার্থী জানিয়েছেন, তাঁর স্বামীর বন্ধু পরীক্ষার সমস্ত তথ্য আপলোড করেছেন।” তবে এ বিষয়ে ইতিমধ্যেই একটি এফআইআর দায়ের করেছে রাজ্য শিক্ষা দফতর। কোথায় ভুল হয়েছে, কাদের ভুল হয়েছে তা খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে তারা।

আরও পড়ুন: Ration Card: এই মাসে পাবেন বিনামূল্যে ১৫০ কেজি চাল, জেনে নিন কোথায়

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest