The Trinamool celebrated the Rakhibandhan festival in Tripura by tying rakhi in the hands of the police

“মমতাগিরি”!পুলিশের হাতে রাখি বেঁধে ত্রিপুরায় রাখিবন্ধন উৎসব পালন করল তৃণমূল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পুলিশের হাতে রাখি বেঁধে ত্রিপুরায় রাখিবন্ধন উৎসব পালন করল তৃণমূল কংগ্রেস। আগরতলা থানায় গিয়ে পুলিশকর্মীদের হাতে রাখি পরিয়ে দিলেন যুব তৃণমূল কর্মীরা। আইজেএম হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদেরও রাখি পরানো হয়। হাসপাতালের সামনে পথ চলতি মানুষ, ফল-সবজি বিক্রেতাদের হাতেও রাখি পরিয়ে দেন তৃণমূল কর্মীরা।

ত্রিপুরায় রাস্তার মোড়ে মোড়ে শহরের কোনায় কোনায় টানানো হয়েছে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্যায় এবং তৃণমূলের সর্ব ভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের ছবি দেওয়া পোস্টার। তৃণমূল কংগ্রেস নেতা আশিষলাল সিংহ জানিয়েছেন, রাখি বন্ধন একটা উরসব। আমরা সকলের সঙ্গেই আনন্দ ভাগ করে নিতে চাই। দলকে লাগাতার কর্মসূচির মধ্য দিয়ে যেতে হবে। ছাত্র-যুবদের গ্রহণ যোগ্যতা সবচেয়ে বেশি। তাই সকলকে সঙ্গে নিয়েই আমরা রবিবার আগরতলা সহ সর্বত্র রাখি উরসব পালন করব।’

সূত্রের খবর, স্থানীয় নের্তৃত্বের পাশাপাশি উপস্থিত থাকবেন তৃণমূল সাংসদ শান্তনু সেন। তবে তৃণমূল কংগ্রেস চাইছে ছাত্র সংগঠনের সদস্যের সঙ্গে নিয়ে সামনের পদক্ষেপ রাখতে। ত্রিপুরা তৃণমূল কংগ্রেসের তৈরি ব্যানারে ক্যাচ লাইনে লেখা হয়েছে, ‘বন্ধন সৌভাতৃত্বের, বন্ধন হোক রক্ষার, বন্ধন হবেই শান্তির রাখি পূর্ণিমার।’

আরও পড়ুন : রাজ্যের বিভিন্ন দফতরে শূন্যপদ কত জানতে চাইল নবান্ন

একটা সময় ত্রিপুরায় ঘাসফুল শিবির সামলাতেন মুকুল রায়। তারপর বিজেপি যেতেই ত্রিপুরার তৃণমূল সংগঠন ক্রমে ক্ষীয়মান হতে শুরু করে। এদিকে মুকুল রায় বিজেপিতে যেতেই ত্রিপুরায় তৃণমূলের অন্যতম নেতা সুদীপ রায় বর্মণও চলে যান বিজেপিতে। সূত্রের খবর, একাধিক বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মণের সঙ্গে যোগাযোগ রাখছেন। সূত্রের খবর, খুব শীঘ্রই  একাধিক বিজেপি বিধায়করা বাংলায় এসে তৃণমূল শীর্ষ নের্তৃত্বের সঙ্গে সাক্ষাত করতে পারেন। আর বাজি পালটেছে বিশেষ করে মুকুল রায় ফের তৃণমূলে ফিরে আসার পরেই।

কিছুদিন আগেই ত্রিপুরায় পরপর দুবার তৃণমূল নেতা-নেত্রীদের উপর হামলা হয়েছে। প্রথমবার যুব নেতা দেবাংশুদের উপর এবং দ্বিতীয়বার দোলা সেনদের উপর। প্রথমবার মহামারি আইনে গ্রেফতার করা হয়েছিল তৃণমূল যুব নেতা-নেত্রীদের। তাঁদের ছাড়াতে গিয়ে দিনভর থানায় থাকেন অভিষেক, ব্রাত্য়, দোলা সহ ৫ শীর্ষ স্থানীয় নেতা-নেত্রী।

আরও পড়ুন : কলকাতা পুর এলাকায় এবার হবে বিনামূল্যে মিউটেশন, ফিরহাদ কী বললেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest