জুম কল বিভ্রাট, সমকাম বিরোধী সাংসদের পাশে নগ্ন পুরুষ! দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা (CoronaVirus) কালে বাড়ি থেকে কাজ করা মোটেও সহজ কম্ম নয়। কখন কোন ‘গোপন কম্মটি’ প্রকাশ্যে চলে আসে তা কেউ বলতে পারে না। নেটিজেনদের কল্যাণে তা ভাইরাল হতেও সময় লাগে না। এবার সেভাবেই ভারচুয়াল জগতের বিড়ম্বনার মুখে পড়লেন লিথুয়ানিয়ার সাংসদ পেত্রাস গ্রাজুলিস (Petras Grazulis)। জুম কলে সংসদের অধিবেশন চলাকালীন পোশাকহীন এক পুরুষের সঙ্গে দেখা গেল তাঁকে।

বাল্টিক সাগরের পূর্ব উপকূলে সুইডেনের বিপরীত তীরে অবস্থিত ইউরোপীয় ইউনিয়নের দেশ লিথুয়ানিয়া (Lithuania)। সেখানকার সাংসদ ৬২ বছরের পেত্রাস। সমকামিতা বিরোধী বলেই পরিচিত তিনি। কিন্তু আচমকা এমন অচেনা পুরুষের সঙ্গে আপত্তিকর অবস্থায় কেন ছিলেন তিনি? তাও আবার সংসদ চলাকালীন। তা নিয়েই প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওয় পেত্রাসের মুখ ও যুবকের ঊর্ধ্বাঙ্গই শুধুমাত্র দেখা গিয়েছে।

আরও পড়ুন: ‘পরিস্থিতি উদ্বেগের’, ভারতে কৃষক বিক্ষোভ নিয়ে মন্তব্য কানাডার প্রধানমন্ত্রী ট্রুডোর, অস্বস্তিতে কেন্দ্র

নেটিজেনদের একাংশের অনুমান, সাংসদের শরীরেও পোশাক ছিল না। খুবই সামান্য সময়ের জন্য এই দৃশ্য দেখা গিয়েছিল। তারপরই ক্যামেরা বন্ধ হয়ে যায়।পেত্রাস কাণ্ডের সময় ভারচুয়াল অধিবেশনে ছিলেন সংসদীয় কমিটির চেয়ারম্যান ভাইটাউটাস জুয়োজাপেইতিস। তাঁর যুক্তি, ওই যুবক পেত্রাসের কোনও আত্মীয়ও হতে পারেন। তবে নেটিজেনদের একাংশ তা মানতে নারাজ।

উল্লেখ্য, জুম কলের এই বিভ্রাট নতুন নয়। এর আগে অফিশিয়াল মিটিংয়ে জুম (Zoom) কল বন্ধ হয়ে গিয়েছে ভেবে সেক্রেটারির সঙ্গে যৌনক্রিয়ায় লিপ্ত হয়েছিলেন জেসাস এস্টিল নামে ফিলিপিন্সের এক সরকারি অফিসার। আর্জেন্টিনার সংসদের ভারচুয়াল অধিবেশন চলাকালীনই প্রেমিকার স্তনে চুম্বন করার জন্য সাসপেন্ড করা হয় সে দেশের সাংসদ জুয়ান এমিলো আমেরিকে। কিছুদিন আগে আবার হাঙ্গেরির প্রধানমন্ত্রীর এক প্রতিনিধি জোসেফ সাজেরের যৌন উল্লাসের ভিডিও ভাইরাল হয়েছিল। তাঁর জেরে বরখাস্ত করা হয় ইউরোপিয়ান সংসদের সদস্যকে।

আরও পড়ুন: ভারতীয় বিজ্ঞানী ডঃ ইউসুফ হামিদকে শ্রদ্ধা, বদলে গেল কেমব্রিজের রসায়ন বিভাগের নাম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest