নামমাত্র পোশাকে শরীরচর্চা জ্যাকলিনের, হট স্যুটে জিম করলেন ক্যাটরিনা, দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: বলিউডে তিনি পা দিয়েছেন বেশ অনেক দিনই হল। কিন্তু তেমন বেশি কোনও ছবিতে কাজ করেননি তিনি। তবে যে ছবিগুলোতে করেছেন সবগুলোই বেশ জনপ্রিয়তা পেয়েছে সিনেপ্রেমীদের মধ্যে। কথা হচ্ছে জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে জ্যাকলিনের। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মাঝে মাঝেই নানা ছবি ভিডিও শেয়ার করেন তিনি। পাশাপাশি টিকটকেও ভীষন ভাবে সক্রিয় অভিনেত্রী। তবে এবার টিকটক নয়, বরং শরীরচর্চার ভিডিও দিয়ে ভাইরাল হয়েছেন জ্যাকলিন। একটি জনপ্রিয় ইনস্টা হ্যান্ডেলে তাঁর স্ট্রেচ করার একটি ভিডিও শেয়ার করা হয়েছে।

https://www.instagram.com/p/B9yIpHoHWdQ/

ভিডিওতে দেখা যাচ্ছে, গোলাপী রঙের একটি অত্যন্ত ছোট পোশাকে শরীরচর্চা করছেন অভিনেত্রী। দিব্যি সাবলীল ভাবেই শরীরকে স্ট্রেচ করছেন তিনি। বলি পাড়ায় জ্যাকলিনের ফিট শরীর ও ফিগার অনেকের কাছেই ঈর্ষার বিষয়।আর নিজেকে ফিট রাখতে তিনি যে নিয়মিত শরীরচর্চা করেন তা বলা বাহুল্য। এবার নিজের সেই শরীরচর্চার ভিডিওই অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিলেন অভিনেত্রী। ইতিমধ্যে ১ লক্ষের ওপর ভিউ হয়ে গিয়েছে এই ভিডিওতে। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন জ্যাকলিনকে।

Actress Jacqueline Fernandez Hot Stills from Bad boy song in Saaho

প্রসঙ্গত, মাঝে মাঝেই নানা ছবি ও ভিডিও শেয়ার করেন জ্যাকলিন। এর আগে অন্তর্বাস পরা ছবি শেয়ার করে নেটিজেনদের সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল তাঁকে। অবশ্য তাদের কোনও মন্তব্যেরই উত্তর দেননি জ্যাকলিন।  এর আগে বহুবারই অন্তর্বাস পরে বা বিকিনি পরে ছবি শেয়ার করেছেন তিনি। ভাইরালও হয়েছে সেইসব ছবি।

 

image

বিশ্বে করোনার সংক্রমণের জন্য বহু তারকাই ঘরবন্দি হয়ে রয়েছেন। জমায়েত এড়িয়ে চলছেন। সেই কারনে বেশ ফাঁপড়ে পড়েছেন ক্যাটরিনা কাইফ। তাঁর জিম বন্ধ। তাই বাধ্য হয়ে নিজের বাড়ির ছাদেই শরীরচর্চা করতে শুরু করেছেন। সঙ্গে রয়েছেন তাঁর জিম ট্রেনার। দুজনে একসঙ্গে মিলে জিম করতে দেখা গেল তাঁদের। একের পর এক বেশ কয়েকটি শরীরচর্চার ভিডিও শেয়ার করেছেন ক্যাটরিনা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই সব ছবি, ভিডিও শেয়ার করেছেন তিনি।

https://www.instagram.com/p/B9zMwQJBoz_/

ইনস্টাগ্রামে সেই ওয়ার্কআউটের ভিডিয়ো শেয়ার করে ক্যাটরিনা লিখেছেন, “আশা করি সবাই নিরাপদে রয়েছেন। ব্যায়াম এবং যোগ শরীরের রোগপ্রতিরোধ ক্ষমতা বাড়াতে সাহায্য করে। তাই এই ভিডিয়ো পোস্ট করছি। চারিপাশের পরিবেশ পরিষ্কার রাখুন।”

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest