BCCI President Sourav Ganguly praises CM Mamata Banerjee

Sourav Ganguly: মুখ্যমন্ত্রী আমার কাছের মানুষ! শাহী আপ্যায়নের পরদিন ববির পাশে বসে বললেন সৌরভ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গতকালই বেহালায় তাঁর বাড়িতে গিয়ে নৈশভোজ করে আসেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীরা। আজকে সেই সৌরভ গঙ্গোপাধ্যায়কেই এক অনুষ্ঠানে দেখা গেল রাজ্যের হেভিওয়েট মন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের পাশে। সৌরভের সঙ্গে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁর স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ও। অনুষ্ঠানে সৌরভ বলেন, ‘দিদি আমাদের সবার কাছের মানুষ।’

শনিবার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে মন্ত্রী ফিরহাদের দুই পাশে আসন ছিল সৌরভ এবং ডোনার। অনুষ্ঠান শেষে ডোনাও বলেন, “দিদি তো অবশ্যই আমাদের কাছের।” সেই সঙ্গে ডোনা জানান, নৈশভোজে শাহের সঙ্গে রাজনীতি নিয়ে কোনও আলোচনা হয়নি। সৌরভ তাঁর বক্তৃতায় জানান, ওই বেসরকারি হাসপাতালের জন্য তিনি মুখ্যমন্ত্রীর কাছে সাহায্যের আবেদন জানিয়েছিলেন। এবং রাজ্যের তরফে সব রকমের সাহায্য মিলেছে। সেই সঙ্গে সৌরভ বলেন, মন্ত্রী ববির কাছে মানুষ সাহায্যের জন্য গিয়ে নিরাশ হন না। সেই সঙ্গে চিকিৎসক সরোজ মণ্ডলকে আগামী দিনের জন্য শুভেচ্ছাও জানান। তবে রাজনীতিতে পা রাখা নিয়ে একটি শব্দও খরচ করেননি তিনি।

আরও পড়ুন: Durga Puja: দুর্গাপুজোর স্বীকৃতি অনুষ্ঠানে ডাক পেলেন না রাজ্যের প্রতিনিধি! অমিত শাহের অনুষ্ঠান ঘিরে বিতর্ক

রাজনীতির আঙিনায় কি পা রাখবেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)? এমন প্রশ্ন একুশের বিধানসভা ভোটের আগে থেকেই ঘুরপাক খাচ্ছে। কিন্তু এখনও সরাসরি রাজনীতিতে যোগ দেননি তিনি। তবে অমিত শাহ (Amit Shah) নিজে সৌরভের বাড়িতে নৈশভোজের ইচ্ছাপ্রকাশ করার পর সেই জল্পনা নতুন করে উসকে যায়। তবে শনিবার ফিরহাদের সঙ্গে এক মঞ্চে হাজির হয়ে সৌরভ যেন সেই জল্পনাতে খানিকটা জল ঢালার চেষ্টা করলেন। একে ভারসাম্য রক্ষার কৌশল হিসেবেও ব্যাখ্যা করছে রাজনৈতিক মহলের একাংশ।

সৌরভপত্নী ডোনা গঙ্গোপাধ্যায়কে এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলে দেন, “সৌরভ যা ভাল বুঝবে, তাই করবে। এ প্রশ্নের উত্তর আমার কাছে নেই। তবে রাজনীতিতে যোগ না দিয়েও ও ভাল কাজ করছে। আগামী দিনেও করবে।”

আরও পড়ুন: Sourav-Amit Shah: পনির, দই, রসগোল্লা, কাজু বরফি… মহারাজকীয় আপ্যায়ন সেরে বেরিয়ে গেলেন অমিত শাহ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest