Behala Accident : Class One Student, Father Died After A Truck Run Over, protest erupt in Behala

Behala Accident: লরির ধাক্কায় মৃত্যু স্কুলপড়ুয়া–বাবার, রণক্ষেত্র বেহালা, লাঠিচার্জ পুলিশের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সাতসকালে মর্মান্তিক দুর্ঘটনা ঘিরে অগ্নিগর্ভ হয়ে উঠল বেহালা। মাটিবোঝাই লরির ধাক্কায় প্রাণ গেল বড়িশা হাইস্কুলের প্রাইমারি সেকশনের পড়ুয়া সৌরনীল সরকারের (৭)। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তার বাবা সরোজকুমার সরকারকে। পরে তাঁকে এসএসকেএম-এর ট্রমা কেয়ার সেন্টারের নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনাকে কেন্দ্র করে অগ্নিগর্ভ অবস্থা বেহালায়।

এই মর্মান্তিক পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে অগ্নিগর্ভ হয়ে ওঠে গোটা বেহালা চত্ত্বর। এমনকী মৃতদেহ আটকে রেখে চলছে তুমুল বিক্ষোভ। উত্তেজিত স্থানীয় জনতা সরকারি বাসে ভাঙচুর চালায়। আর পুলিশের ভ্যানে অগ্নিসংযোগ ঘটনায় বলে অভিযোগ। বেশ কয়েকটি বাস ভাঙচুর করা হয়েছে বলে খবর। হাওড়ার কোনা এক্সপ্রেসওয়ে থেকে ওই লরি চালককে আটক করেছে হাওড়া ট্র্যাফিক পুলিশ। তাঁকে কলকাতা পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, আজ সকালে বাবার সঙ্গে রাস্তা পেরিয়ে স্কুল যাওয়ার সময় দ্বিতীয় শ্রেণির এক পড়ুয়াকে ধাক্কা মারে মাটিবোঝাই লরি। তাতেই ঘটনাস্থলে মৃত্যু হয় খুদের। গুরুতর জখম অবস্থায় বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যাওয়া হয় তার বাবাকে। কিন্তু পরে তাঁরও মৃত্যু হয়। আর খুদের মৃত্যু হয় ঘটনাস্থলেই।

রাস্তা ফাঁকা করতে লাঠিচার্জ করে পুলিশ। পালটা উত্তেজিত জনতা পুলিশকে লক্ষ্য করে আধলা ইট ছুড়তে থাকেন। ইটের ঘায়ে মাথা ফাটল পুলিশের। সাংঘাতিক আহত এক স্থানীয় বাসিন্দাও। ইটের আঘাতে তাঁর গালের মাংস খুবলে ফিনকি দিয়ে রক্ত ঝরতে থাকে। পুলিশের আচরণে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। ঘটনার প্রায় চার ঘণ্টা পরও অব্যাহত উত্তেজনা। ঘটনাস্থলে পৌঁছেছেন সিপি অলোক রাজোরিয়া।

পুলিশের পক্ষ থেকে কাঁদানে গ্যাস ছোড়া হচ্ছে বলেও অভিযোগ উঠেছে। তখন পাল্টা উত্তেজিত জনতার ছোড়া পাথরে আহত হয়েছেন কয়েকজন পুলিশকর্মী। এক মহিলার মুখে কাঁদানে গ্যাসের সেল লেগেছে বলেও অভিযোগ। তাতে ক্ষত হয়েছে বলে অভিযোগ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest