Fire at Minister sadhan pande's hiuse.

মন্ত্রী সাধন পাণ্ডের ঘরে আগুন, তোলপাড় বিধানসভা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিধানসভা অধিবেশনে শাসক–বিরোধী তরজা যখন সপ্তমে, তখন বিধানসভার একতলায় রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডের ঘরের বাইরে আগুনের ফুলকি দেখা গেল। আর তা থেকে ছড়াল আতঙ্কও। ধোঁয়া বেরোতে শুরু হওয়ায় আতঙ্ক বাড়ে। ছুটে আসেন বিধানসভার কেয়ারটেকার ও অন্যান্য কর্মীরা। ঘরের অগ্নিনির্বাপক যন্ত্রের সাহায্যে দ্রুত আগুন নিভিয়ে ফেলেন বিধানসভার কর্মীরা।

আরও পড়ুন : Governor Reshuffle: ঝাড়খণ্ড, ত্রিপুরা-সহ আট রাজ্যের রাজ্যপাল বদল করল মোদী সরকার

কিন্তু প্রশ্ন উঠছে, এখানে আগুন লাগল কিভাবে?‌ আজ বিধানসভা অধিবেশনের দ্বিতীয় পর্বে বিধান পরিষদের প্রস্তাব নিয়ে বিতর্ক চলছিল। তখন অধিবেশন কক্ষ থেকে ৫০–৬০ মিটার দূরে আগুনের ফুলকি দেখা যায়। এখানে স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের ঘরের পরেই মন্ত্রী অরূপ বিশ্বাসের ঘর। তার পাশেই মন্ত্রী সাধন পাণ্ডের ঘর। সেই ঘরের বাইরে এসি মেশিনের অংশে আগুনের ফুলকি দেখা যায়। ধোঁয়া বের হতে থাকে। বড় বিপদ থেকে রক্ষা মিলল বলে মনে করা হচ্ছে।

আজ যখন আগুন লাগে তখন বিধানসভায় উপস্থিত ছিলেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কীভাবে এই আগুন লাগল তা খতিয়ে দেখছেন বিধানসভার বিদ্যুৎ বিভাগের দায়িত্বে থাকা পূর্ত দফতরের ইঞ্জিনিয়াররা। আগুনেন ফুলকি দেখা যাওয়ায় ব্যাপক আতঙ্ক ছড়ায়। অধিবেশন চলায় বিধানসভায় রয়েছেন বহু মন্ত্রী–বিধায়কেরা।

আরও পড়ুন : চলতি সপ্তাহেই মন্ত্রিসভার সম্প্রসারণ! মন্ত্রিত্বে উত্তরণ নিশীথ- শান্তনুর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest