Pooja Misrra Claims Shatrughan Sinha Sold Her Virginity, Ran Sex Scam And Performed Black Magic

কালাযাদু করে যৌনাচার! শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ অভিনেত্রীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউড অভিনেতা শত্রুঘ্ন সিনহা এবং তাঁর পরিবারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলেছেন ‘বিগ বস ৫’-এর প্রতিযোগী পূজা মিশ্রা। সম্প্রতি একটি সাক্ষাত্কারে, সিনহা পরিবারকে তাঁর ক্যারিয়ার এবং জীবন ধ্বংস করার জন্য অভিযুক্ত করেছেন অভিনেত্রী। তিনি আরও দাবি করেন, শত্রুঘ্ন সিনহা ও তাঁর পরিবার অভিনেত্রীর সঙ্গে ‘সেক্স স্ক্যাম’ করেছে।

শত্রুঘ্ন সিনহা ও তাঁর পরিবারের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ করেছেন পূজা। অভিনেত্রীর অভিযোগ, ‘মেয়ে সোনাক্ষীকে স্টার বানাতে আমার ভার্জিনিটি বেচে দিয়েছিলেন শত্রুঘ্ন।’ পূজা দাবি করেন, ১৭ বছর ধরে নাকি এসব সহ্য করে আসছেন তিনি। তাঁর জায়গায় অন্য কেউ থাকলে সে এতদিনে আত্মহত্যা করত। পূজা বিষোদগার করতে ছাড়েননি সিনিয়র এই অভিনেতার স্ত্রী ও মেয়ের নামেও।

ইনকাম ট্যাক্স অফিসারের মেয়ে পূজা। সংবাদমাধ্যমে বিগ বসের প্রাক্তন প্রতিযোগী বলেন, ”আমার বাবা সিনহা পরিবারকে কত সাহায্য করেছেন, কিন্তু ওরা গোটা পরিবার আমার কেরিয়ার, আমার জীবন ধ্বংস করে দিল। শত্রুঘ্ন সিনহার খুব ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। ওঁকে ওঁর বন্ধুদের কোটি কোটি টাকা সাহায্য করে এসেছেন। গত ২০ বছর ধরে ওঁরা আমার পিছনে হাত ধুয়ে পড়ে আছে। আমার বাবা যখন মুম্বইয়ে কাজ করতেন, তখন পুনম সিনহা (Shatrughan Sinha Wife) তাঁর ব্রেনওয়াশ করে বলেন বলিউডে বেশ্যারা কাজ করে। ”

আরও পড়ুন: কালো বিকিনিতে ঝড় তুললেন প্রিয়াঙ্কা চোপড়া, অনুরাগীদের প্রশ্ন, ‘এঁর বয়স বাড়ে না?’

প্রাক্তন বিগ বস প্রতিযোগীর আরও গুরুতর অভিযোগ তোলেন সিনহা পরিবারের বিরুদ্ধে। তিনি বলেন, ‘২০০৯ সালে একবার আমি ওদের বাড়ি গিয়েছিলাম। সামনে শত্রুঘ্ন সিনহার জন্মদিন ছিল। তাই আমি ওঁর জন্য সেন্টেড ক্যান্ডেলস নিয়ে গিয়েছিলাম। বিনোদন শিল্প কেউ নিরাপদ নয় তা সবাই জানে, কিন্তু পুনম সিনহা অন্য মাত্রায় নিরাপত্তাহীনতায় ভুগতেন। সেদিন আমাকে কীসব খাইয়ে কালা যাদু করেছিল ওঁরা। এরা কত লোভী ও পৈশাচিক।’

পূজারও আরও অভিযোগ, তাঁর অবর্তমানে সোনাক্ষী তাঁর জিনিস চুরি করে পরতেন। তিনি অভিযোগ করেন, ‘আমাকে মাদক খাইয়ে দেহ ব্যবসা করাত ওঁরা। আমার শরীর বিক্রি করেই বড়লোক হয়েছে। আমি এখনও লড়াই করছি। ‘দাবাং ৩’ যখন তৈরি হচ্ছিল, তখন আমাকে নেওয়ার কথা ছিল। কিন্তু এরা রাজনীতি শুরু করে। এঁরা আমাকে জোর করে ৬ মাসের জন্য রিহ্যাবে পাঠিয়েছিল। সোনাক্ষী যাতে তারকা হয়ে উঠতে পারেন সেজন্য এমন ওষুধ ও ইনজেকশন দেওয়া হয়েছিল। এমন পাপী পরিবার, বাবা এবং তার মেয়েকে ইন্ডাস্ট্রির অংশ হতে দেওয়া উচিত নয়। ১৭ বছর ধরে এই অত্যাচার চলেছে। অন্য কেউ আমার জায়গায় থাকলে আত্মহত্যা করে ফেলত এতদিনে।’

তিনি আরও বলেন, ‘সলমান খান আমাকে খুব ভালোবাসেন। ও অনেক আগে থেকেই চাইতেন আমি বিগ বসে অংশ নিই কিন্তু এই সিনহা দম্পত্তির কারণে তা হয়নি। শেষ অবধি আমি বিগ বসে যাই।’ পূজা মিশ্রার একের পর এক বিস্ফোরক অভিযোগ শোরগোল ফেলে দিয়েছে গোটা ইন্ডাস্ট্রিতে। কিন্তু, এবিষয়ে সিনহা পরিবার বা শত্রুঘ্ন সিনহার তরফে কোনও প্রতিক্রিয়ায় মেলেনি।

আরও পড়ুন: Sidharth -Kiara: ব্রেকআপের জল্পনায় জল! ইদের পার্টিতে কিয়ারার হাত ধরেই সিদ্ধার্থ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest