Agitation at Raj Bhavan: রাজভবনের সামনে ভেড়ার পাল নিয়ে বিক্ষোভ এক ব্যক্তির, তাড়াতে নাজেহাল পুলিশ

রাজভবনের সামনে ভেড়ার পাল নিয়ে বিক্ষোভ এক ব্যক্তির। অতিমারীর মধ্যে নোংরা রাজনীতি চলছে। তার জন্য দায়ী রাজ্যপালই। এই অভিযোগে এক পাল ভেড়া নিয়ে বিক্ষোভ দেখান ওই ব্যক্তি।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাজভবনের সামনে ভেড়ার পাল নিয়ে বিক্ষোভ এক ব্যক্তির। অতিমারীর মধ্যে নোংরা রাজনীতি চলছে। তার জন্য দায়ী রাজ্যপালই। এই অভিযোগে এক পাল ভেড়া নিয়ে বিক্ষোভ দেখান ওই ব্যক্তি। ওই ব্যক্তির দাবি তিনি সিটিজেন এগেনস্ট ডার্টি পলিটিক্স অ্যান্ড কোরাপশন নামে একটি সংগঠনের সদস্য। রাজভবনের গেটের সামনে বসতেই তাঁকে গেটের সামনে থেকে সরিয়ে দেন পুলিশকর্মীরা।রাজভবনের সামনে ভেড়ার পাল নিয়ে অভিনব কায়দায় বিক্ষোভ দেখাতেই সংগঠনের এই কর্মসূচি। কিন্তু, কেন এমন উদ্ভট কর্মসূচি তাঁদের?

আরও পড়ুন : Covid Health Update: কেমন আছেন অভিনেত্রী সন্ধ্যা রায়? কী বলছেন চিকিৎসকরা?

সংগঠনের পক্ষ থেকে এক কর্মী বলেন, ‘করোনায় বিপর্যস্ত বাংলায়। চারিদিকে হাহাকার রব। হাসাপাতলে বেড নেই, অক্সিজেন মিলছে না। আর এই পরিস্থিতিতে অন্য বিষয় নিয়ে মনোনিবেশ করছেন রাজ্যপাল। রাজনীতির নোংরা খেলা চলছে এ রাজ্যে।’

রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Jagdeep Dhankhar) উপর তীব্র ক্ষোভ উগরে দেন ভেড়ার পাল নিয়ে চলে আসা ওই ব্যক্তি। একইসঙ্গে নারদ কাণ্ড নিয়ে দু’দিন ধরে চলা এই রাজনৈতিক দড়ি টানাটানির খেলার থেকে সরে কোভিড পরিস্থিতির দিকেও জগদীপ ধনখড়ের দৃষ্টি আকর্ষণ করতে চেয়েছেন তিনি।

কিছুক্ষণের মধ্যেই ভেড়ার পাল সহ ওই সংগঠনের কর্মীদের রাজভবনের সামনে থেকে সরিয়ে দেয় পুলিশ। ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। সোমবারও রাজভবনের সামনে একাধিক তৃণমূল কর্মী-সমর্থকদের প্রতিবাদে সামিল হতে দেখা যায়। বিশৃঙ্খলা তৈরি হলে জমায়েত হটাতে নামে পুলিশ।

আরও পড়ুন : Narad Case: নারদ গ্রেফতারি মামলায় সুপ্রিম কোর্টে মঙ্গলবারই ক্যাভিয়েট দাখিল করতে পারে সিবিআই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest