Before Coming Home Maa Lakshmi Gives These 5 Signs

Maa Lakshmi: ঘরে আসার আগে এই ৫ সংকেত দেন মা লক্ষ্মী! মাথায় রাখুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জ্যোতিষ অনুসারে মা লক্ষ্মীর কৃপা যদি আপনার উপর বর্ষিত হয়, তাহলে তার কিছুদিন আগে থেকেই কিছু কিছু সংকেত আপনি পেতে থাকবেন। এই সংকেতগুলির অর্থ দেবী লক্ষ্মী আপনার ঘরে আসতে চলেছেন শিগগিরই। জ্যোতিষ অনুসারে এই ঘটনাগুলি আপনার সঙ্গে ঘটলে বুঝবেন, মা লক্ষ্মীর আবির্ভাব কিছুদিনের মধ্যেই ঘটতে চলেছে আপনার বাড়িতে। জেনে নিন বাড়িত আসার আগে কোন কোন সংকেত পাওয়া যায়।

  • হিন্দু ধর্ম অনুসারে শঙ্খ অত্যন্ত শুভ। পুজোর সময় এই কারণে শাঁখ বাজানো হয়ে থাকে। সকালে ঘুম থেকে ওঠার পরেই যদি শাঁখের আওয়াজ শুনতে পান, তাহলে তা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। সকালে উঠে শাঁখের আওয়াজ শোনার অর্থ মা লক্ষ্মীর আগমন আপনার ঘরে আসতে চলেছে।
  • ঝাঁটা আমাদের ঘর পরিচ্ছন্ন রাখে বলে ঝাঁটা মা লক্ষ্মীর প্রিয়। সকালে যদি কাউকে ঘর ঝাঁট দিতে দেখেন, তবে বুঝবেন যে খুব শুভ কিছু ঘটতে চলেছে আপনার সঙ্গে। এর অর্থ মা লক্ষ্মীর আগমন শিগগিরই ঘটতে চলেছ আপনার জীবনে।

আরও পড়ুন: Basanta Panchami 2023: বসন্ত পঞ্চমীতে বাড়ি লাগান এই গাছ, পরীক্ষায় বাড়বে নম্বর!

  • সাপ দেখতে পাওয়া অত্যন্ত শুভ বলে মনে করা হয়। বিশেষ করে স্বপ্নে সাপ দেখার অর্থ মা লক্ষ্মী আপনার উপর প্রসন্ন হয়েছেন। তাঁর আশীর্বাদ আপনার উপর বর্ষিত হতে চলেছে। সাপের স্বপ্ন দেখা আপনি শিগগিরই অনেক টাকা লাভ করতে চলেছেন, এমনই ইঙ্গিত দেয়।
  • শাস্ত্র অনুসারে পেঁচা হল মা লক্ষ্মীর বাহন। তাই বাড়ির আশপাশে পেঁচা দেখলে বুঝবেন মা লক্ষ্মীর আগমন শিগগিরই ঘটতে চলেছে আপনার বাড়িতে।

আরও পড়ুন: Saraswati Puja 2023: হলুদ পোশাকই পরেছেন তো? কেন অন্য রঙ পরতে নেই জানেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest