In the end, the fear came true, Real Madrid lost to Benzema

শেষ পর্যন্ত আশংকায় সত্যি হল, বেনজেমাকে হারাল রিয়াল মাদ্রিদ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এল ক্লাসিকো দ্বৈরথে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে রোববার (২০ মার্চ) মাঠে নামছে রিয়াল মাদ্রিদ। হাইভোল্টেজ ম্যাচটির আগেই বড় দুঃসংবাদ পেল কার্লো আনচেলত্তির দল।আগে থেকেই আশঙ্কা ছিল, চোটের কারণে হয়তো বার্সেলোনার বিপক্ষে পাওয়া যাবে না করিম বেনজেমাকে। সবশেষ সেই আশঙ্কাই সত্যি হলো। রোববারের ডার্বির আগে শনিবার (১৯ মার্চ) দলের সঙ্গে অনুশীলনে দেখা যায়নি তাকে। এরপরই জানা যায় খেলবেন না তিনি।

আগে থেকেই আশঙ্কা ছিল, চোটের কারণে হয়তো বার্সেলোনার বিপক্ষে পাওয়া যাবে না করিম বেনজেমাকে। সবশেষ সেই আশঙ্কাই সত্যি হলো। রোববারের ডার্বির আগে শনিবার (১৯ মার্চ) দলের সঙ্গে অনুশীলনে দেখা যায়নি তাকে। এরপরই জানা যায় খেলবেন না তিনি।

এরই মধ্যে বেনজেমার বিকল্প হিসেবে এডেন হ্যাজার্ড, গ্যারেথ বেল ও মারিয়ানো ডিয়াজদের রাখা হয়েছে। তবে কারও ওপরই তেমন আস্থা নেই বলে আগেই জানিয়েছিলেন রিয়াল বস কার্লো আনচেলত্তি।এদিকে, বেনজেমার চোট ভাবাচ্ছে ফ্রান্সকে। আসন্ন আন্তর্জাতিক বিরতিতে তার সার্ভিস হয়তো মিস করতে হতে পারে দলকে।

চ্যাম্পিয়ন্স লিগ কিংবা লা লিগা সবখানেই উড়ছে রিয়াল মাদ্রিদ। কার্লো আনচেলত্তির দলের এমন পারফরম্যান্সের নেপথ্য কারিগর ফরাসি ফরোয়ার্ড করিম বেনজেমা। তার দারুণ হ্যাটট্রিকে সুপার সিক্সটিনের দ্বিতীয় লেগে পিএসজিকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠে রিয়াল মাদ্রিদ। এরপর মায়োর্কার বিপক্ষেও করলেন দুই গোল, করালেন একটি। ফলে লস ব্লাঙ্কোসরা জয় পেল ৩-০ গোলে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest