New innings before IPL, Maxwell marries Indian-origin girlfriend

আইপিএলের আগেই নয়া ইনিংস , ভারতীয় বংশোদ্ভূত বান্ধবীকে বিয়ে করলেন ম্যাক্সওয়েল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আইপিএলের আগে নতুন ইনিংস শুরু করলেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। বান্ধবী বিনি রমনকে বিয়ে করলেন তিনি। পরিবারের লোকদের নিয়ে ছোট্ট অনুষ্ঠানের মধ্যে দিয়ে নতুন জীবনে পা রাখলেন ম্যাক্সওয়েল। বিয়ের খবর নেটমাধ্যমে দেন নবদম্পতি। বিয়ের আংটি পরা ছবি দেন তাঁরা। সেখানে বিনি লেখেন, ‘ভালবাসা মানে পূর্ণতাকে খোঁজা। আর তোমার সঙ্গে নিজেকে পূর্ণ বলে মনে হয়।’

অবশেষে চার হাত এক হল। ‘ভিনিগ্লেন’ জুটির শুরু হল এক সঙ্গে পথ চলা। ভিনি রমন এক তামিল ব্রাহ্মণ পরিবারের মেয়ে। চেন্নাইয়ে তাঁদের বাড়ি রয়েছে। কিন্তু তাঁর জন্ম ম্যাক্সওয়েলের দেশেই। বর্তমানে ভিনি পেশায় একজন ফার্মাসিস্ট। গত মরশুম থেকে আরসিবিতে খেলছেন ম্যাক্সওয়েল।

পঞ্জাব কিংসের হয়ে খেলার সময় সে ভাবে সাফল্য পাচ্ছিলেন না। অনেক টিমই তাঁকে নিয়ে আগ্রাহ হারাচ্ছিল। সেখান থেকে বিরাটের টিম তাঁকে তুলে নেয়। সিদ্ধান্ত যে সঠিক ছিল, সেটা প্রমাণ করে দিয়েছেন ম্যাক্সওয়েল। ১৫ ম্যাচে তাঁর ব্যাট থেকে এসেছিল ৫১৩ রান। এ বারও তেমনই আগ্রাসী মেজাজে খেলতে চাইছেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার। তবে বিয়ের জন্য তিনি আইপিএল শুরু হওয়ার কিছুটা পরেই দলের সঙ্গে যোগ দেবেন।

ম্যাক্সওয়েল বিয়ে করেছেন ভিনি রমনকে। ভিনি রমন এক তামিল ব্রাহ্মণ পরিবারের মেয়ে। চেন্নাইয়ে তাঁদের বাড়ি রয়েছে। কিন্তু তাঁর জন্ম ম্যাক্সওয়েলের দেশেই। বর্তমানে ভিনি পেশায় একজন ফার্মাসিস্ট। দুজনেই দীর্ঘদিন ধরে সম্পর্কে ছিলেন। গ্লেন ম্যাক্সওয়েল এবং ভিনি রামন সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছেন। এই ছবিতে দুজনকে দেখা যাচ্ছে। দুজনের সাক্ষাতের অনেক ছবিই অনেকদিন ধরেই শিরোনামে রয়েছে। এমনকি সাম্প্রতিক সময়ে দুজনকেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতে দেখা যায়।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest