IPL 2023 Final: Hardik Pandya Captaincy Is Now Under Scanner After Gujarat Titans Lost Ipl 2023 Final

IPL 2023 Final: হার্দিকের ভুল ক্যাপ্টেন্সিরই খেসারত? হার্দিকের উপর চটলেন গাভাসকর-সেহওয়াগ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আইপিএল টুর্নামেন্টে গুজরাট টাইটান্সের সামনে ছিল ইতিহাস গড়ার হাতছানি। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে পা রাখতে না রাখতেই কোনও দল এখনও পর্যন্ত পরপর ২ বার খেতাব জয় করতে পারেনি। হার্দিক পান্ডিয়ার দলের সামনে সেই সুযোগটাই ছিল। যদিও শেষপর্যন্ত তা হাতছাড়া হয়ে যায়। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আয়োজিত ফাইনাল ম্যাচে চেন্নাই সুপার কিংসের কাছে তাদের ৫ উইকেটে পরাজয় স্বীকার করতে হয়।

গোটা টুর্নামেন্টেই হার্দিক পান্ডিয়া গুজরাট টাইটান্সকে একেবারে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। তবে ফাইনাল ম্যাচে এই হারের পর গুজরাট টাইটান্স ফ্যানেদেরই একাংশ হার্দিকের অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন। আসলে এই ম্যাচের শেষ ২ বলে চেন্নাই সুপার কিংসের জয়ের জন্য ১০ রান বাকি ছিল। মোহিত শর্মার ওভারের পঞ্চম বলে রবীন্দ্র জাদেজা একটা বিশাল ছক্কা হাঁকান। তারপরও গুজরাট ফ্যানেদের আশা ছিল যে শেষ বলে হয়ত চারটে রান আর আসবে না। কিন্তু, আচমকাই একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করলেন হার্দিক। তিনি ডিপ ফাইন লেগ তুলে নিলেন। আর সেই সুযোগ হাতছাড়া করেননি ‘স্যার’ জাদেজা। এটাই কি হার্দিকের ‘ভুল’ সিদ্ধান্ত ছিল? ম্যাচের পর অনেকেই প্রশ্ন তুলতে শুরু করেছেন।

শেষ ২ বল করার আগে মোহিত শর্মাকে জল পাঠানো হয়েছিল এবং হার্দিক পান্ডিয়াও এসে তাঁর সঙ্গে কথা বলেছেন।মোহিত শর্মার পরের বলে লং-অনে ছক্কা মারেন রবীন্দ্র জাদেজা, তারপর শেষ বলটি লেগ সাইডে চার মারেন জাদেজা। ইন্ডিয়া টুডে-র সঙ্গে কথা বলতে গিয়ে, সুনীল গাভাসকর এই বিষয় নিয়ে হার্দিক পান্ডিয়াকে তিরস্কার করেছেন। গাভাসকর বলেছেন যে, ‘বোলার যখন এত ভালো বোলিং করছে, তখন তাঁকে বিরক্ত করার দরকার নেই। মোহিত জানত তাঁকে কি করতে হবে, কিন্তু তুমি তাঁর ছন্দ নষ্ট করেছ।’ Cricbuzz-এর সঙ্গে কথা বলার সময় বীরেন্দ্র সেহওয়াগও একই কথা বলেছেন।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest