Lionel Messi: Lionel Messi's alleged affair with Argentine journalist

Lionel Messi : সাংবাদিকের সঙ্গে পরকীয়া! বিয়ে ভাঙছে লিও মেসির?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পরকীয়ায় মজেছেন ফুটবল বিশ্বের সুপারস্টার লিওনেল মেসি? এই প্রশ্নের উত্তরই আপাতত খুঁজে বেড়াচ্ছে গোটা দুনিয়া। শোনা যাচ্ছে, সোফি মার্তিনেজ নামে এক মহিলার প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন আর্জেন্তিনার ফুটবল অধিনায়ক। ব্রাজিলের এক জনপ্রিয় সংবাদমাধ্যম এই খবরটি প্রকাশ্যে এনেছে। সঙ্গে এও জানিয়েছে যে মেসি এই সম্পর্ক নিয়ে যথেষ্ট সিরিয়াস। এমনকী, এই ঘটনাকে কেন্দ্র করে তাঁদের সুখী দাম্পত্যের সম্পর্কেও নাকি চিড় ধরতে শুরু করেছে।

ব্রাজিলের একটি জনপ্রিয় সংবাদমাধ্যম ‘দিরেতো দি মিওলাই’ এর একটি প্রতিবেদনে বলা হয়েছে, আর্জেন্তিনার মহিলা সাংবাদিক সোফিয়া মার্তিনেজের সঙ্গে মেসি নাকি গোপনে ‘রাসলীলা’ চালিয়ে যাচ্ছেন। আর এই সম্পর্কের প্রভাব সরাসরি তাঁর ব্যক্তিগত জীবনে এসে পড়েছে। ওই প্রতিবেদনে এও দাবি করা হয়েছে যে ব্যাপারটা নিয়ে স্ত্রী আন্তোনেলা রোকুজোর সঙ্গে রোজকার ঝামেলা লেগেই রয়েছে। এমনকী, পরিস্থিতি এতটাই খারাপ পর্যায়ে এসে দাঁড়িয়েছে যে তাঁদের সুখী দাম্পত্য জীবনও আপাতত ভাঙনের মুখে এসে দাঁড়িয়েছে।

শুধুমাত্র ব্রাজিলিয়ান সংবাদমাধ্যমই নয় ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলও এই একই গুঞ্জনে হাওয়া দিচ্ছে। ডেইলি মেলের প্রতিবেদনে বলা হয়েছে, মেসি নাকি বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন। তবে তারা অবশ্য সোফিয়া মার্তিনেজের কথা উল্লেখ করেননি। যদিও মেসি-ঘনিষ্ঠ ফ্র্যাব্রেগাসের স্ত্রী দানিয়েলা সিম্যান এই খবরের সত্যতা স্বীকার করেননি। ইনস্টাগ্রাম স্টোরিতে ফ্র্যাব্রেগাসের স্ত্রী ব্রাজিলীয় মিডিয়াকে একহাত নিয়েছেন সিম্যান। লিখেছেন, ”এটা কী ধরনের খবর, যার কোনও অর্থই নেই। আর ওদের এমন খবর প্রকাশ করার কোনও অধিকারই নেই।”

২০২২ কাতার বিশ্বকাপের সময়ই সোফিয়ার নাম আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসে। টুর্নামেন্টের সেমিফাইনালে আর্জেন্তিনা বনাম ক্রোয়েশিয়া ম্যাচে তাঁর ধারাভাষ্য যথেষ্টই জনপ্রিয় হয়েছিল। সেইসময় তিনি মেসিকে আর্জেন্তিনার ফুটবল সমর্থকদের পক্ষ থেকে ‘বিশেষ’ ধন্যবাদও জানিয়ে ছিলেন। সেখান থেকেই গোটা হিসেবটা মেলানোর চেষ্টা করা হচ্ছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest