FIFA World Cup 2022: Ex-Miss Croatia slammed for 'disrespectful' outfits by stadium security at quarter-final clash with Brazil

FIFA World Cup 2022: ব্রাজিল হারতেই মাত্রা ছাড়ালেন! ক্রোয়েশিয়ার সেই লাস্যময়ীকে স্টেডিয়ামে আটকাল পুলিশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিশ্বকাপের আবহে দলের সমর্থনে স্বল্পবসনা হয়ে ছবি তুলে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছেছিলেন ক্রোয়েশিয়ার ‘সেক্সিয়েস্ট চিয়ারলিডার’ তথা প্রাক্তন ‘মিস ক্রোয়েশিয়া’ ইভানা নল (FIFA World Cup 2022)। সেই ইভানাকেই শুক্রবার রাতে ব্রাজিল-ক্রোয়েশিয়া কোয়ার্টার ফাইনাল ম্যাচ চলাকালীন আটকালেন কাতার স্টেডিয়ামের উর্দিধারী নিরাপত্তারক্ষীরা। ইভানার ‘দোষ’ তিনি বেশিই খোলামেলা পোশাক পরে স্টেডিয়ামে হাজির হয়েছেন।

শুক্রবার রাতের ম্যাচের সময় এডুকেশন সিটি স্টেডিয়ামে ইভানাকে একটি লাল অন্তর্বাস এবং গায়ের সঙ্গে এঁটে লেগে থাকা লাল-সাদা প্যান্ট পরে আসতে দেখা গিয়েছে। সেই পোশাকে ছিল ক্রোয়েশিয়ার জাতীয় পতাকার চিহ্ন। ম্যাচ চলাকালীন ওই পোশাকে বেশ কয়েকটি ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেন ইভানা। খেলা চলাকালীন বার বার স্টেডিয়াম থেকে নেমে নীচের দিকেও চলে আসছিলেন তিনি। কিছু ক্ষণ পর নিরাপত্তারক্ষীরা এসে তাঁকে যথাযথ পোশাক পরে খেলা দেখতে বলেন। পাশাপাশি নিজের আসন থেকে উঠে না আসারও নির্দেশ দেওয়া হয়। এই নিয়ে দু’পক্ষের বাগ্‌বিতণ্ডা হয়। পরে ঝামেলা মিটে গেলে নিজের আসনে এসে বসেন ইভানা।

 

 

View this post on Instagram

 

A post shared by Ivana Knöll (@knolldoll)

আরও পড়ুন: Bizzare: ৩০০ অতিথির সামনে বৌকে চুমু! থানায় নালিশ কনের, বিচ্ছেদের সিদ্ধান্ত

সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয় ইভানা। তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইলে ফলোয়ার সংখ্যা ২.৩ মিলিয়নের বেশি। বিশ্বকাপে যেখানেই পা রাখছেন, তাঁকে ঘিরে থাকছে বিশাল ভিড়। তেমনই একটা ভিড়ের ভিডিয়ো ইন্সটাগ্রামে পোস্ট করে ইভানা দোহার সকলকে ধন্যবাদ জানিয়েছেন। ইভানা প্রত্য়াশা করছেন, ক্রোয়েশিয়া এ বারও ফাইনালে উঠবে এবং প্রথম বার ট্রফিও জিতবে।

প্রসঙ্গত, ক্রোয়েশিয়া দলের সমর্থক এই লাস্যময়ী অনুরাগী ইভানাকে দেশের তরফে খেলা দেখতে পাঠানো হয়েছে। ইভানাকে ইতিমধ্যেই ক্রোয়েশিয়ার স্থানীয় সংবাদমাধ্যম ‘ক্রোয়েশিয়াজ় সেক্সিয়েস্ট চিয়ারলিডার’-এর তকমা দিয়েছে। কারণ এই সংবাদমাধ্যমগুলির প্রতিবেদন অনুযায়ী, ইভানা স্বল্পবসনা হলেই ক্রোয়েশিয়া দলের তামাম অনুরাগীর মনে ঝড় ওঠে।

২০১৮-এর ফুটবল বিশ্বকাপেও ইভানা চর্চায় ছিলেন। ওই বছর ফুটবল বিশ্বকাপে ফাইনালে পৌঁছয় ক্রোয়েশিয়া। কিন্তু বিপক্ষ ফ্রান্সের কাছে হেরে যায় তারা। ইভানা ঘোষণা করেছিলেন, ক্রোয়েশিয়া ফাইনাল জিতলে তিনি সম্পূর্ণ বস্ত্রহীন হয়ে ক্যামেরার সামনে ধরা দেবেন।

আরও পড়ুন: Bizarre: বিছানায় অর্ধনগ্ন মহিলা বিচারপতি, ধূমপান করতে করতেই ‘ভার্চুয়াল’ শুনানি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest