Nandini Marriage: viral nandini didi is going to married this year

Nandini Marriage: বিয়ের পিঁড়িতে অফিস পাড়ার ‘নন্দিনীদি’! কবে? পাত্রটি কে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সাত পাকে বাঁধা পড়ছেন ন্দিনী গঙ্গোপাধ্যায়। সমাজ মাধ্যমে ‘নন্দিনীদি’ নামে জনপ্রিয়। কলকাতার অফিস পাড়ায় রাস্তার ধারে ভাতের হোটেল চালান। তা’ও বাঁধানো দোকানে নয়। ফুটপাতে ত্রিপলের ছাউনি দেওয়া ছোট্ট একটি জায়গায়।

আগেই সোশ্যাল মিডিয়ার সকলকে নিজের প্রেমিক রুদ্র দাসের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন নন্দিনী। এবার জানালেন দীর্ঘদিনের ভালোবাসার মানুষ রুদ্রর গলাতেই দেবেন তিনি মালা। তাও আবার চলতি বছরেই। পুজোর আগে সেরে ফেলতে পারেন এনগেজমেন্টও। নন্দিনীর কথা, ‘এখন বিয়ে না করলে আমার আর বিয়েই হবে না’!

আরও পড়ুন: Newborn: ২৬ আঙুল নিয়ে জন্মাল শিশু, দেবীর অবতার ভেবে প্রণাম ঠুকছে পরিবার

নন্দিনী জানালেন, রুদ্রও ব্যবসায়ী। তার মতো হোটেলের ব্যবসাতে রয়েছেন। যদিও সেই হোটেল থাকার হোটেল। সিমলাতে হোটেলের ব্যবসা রুদ্রর। মন দিয়ে ফেলেছেন আগেই। এবার শুধু আইনত সম্পর্ককে একটা নাম দেওয়ার পালা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় চাউর হয়ে যায় যে, নন্দিনী দিদির পাইস হোটেল এবার শীঘ্রই বন্ধ হতে চলেছে। তবে সেই আশঙ্কা যে নেহাতই অমূলক তা নিজেই জানিয়ে দিয়েছেন তিনি। আসলে ডালহৌসির হোটেল বন্ধ করে সাউথ কলকাতা এবং নিউ টাউনে আরও নতুন দুটো শাখা খুলতে চাইছেন তিনি। খবর সামনে আসতেই দিদিকে শুভেচ্ছা জানিয়েছেন তার ভক্তরা।

প্রসঙ্গত উল্লেখ্য, আজকের দিনে নন্দিনী হোটেল চালালেও একটা সময় ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা করেছেন তিনি। চাকরি করতেন ব্যাঙ্গালোরে। তবে বাবা-মাকে সাহায্য করার জন্য ফিরে আসেন বাংলায়। এরপর ইউটিউবারদের সৌজন্যে খ্যাতির শীর্ষে পৌঁছে যান নিউ টাউনের এই মেয়ে। আজকের দিনে শহর, শহরতলী ছাড়িয়ে বাংলাদেশ থেকেও লোক আসে নন্দিনীর দোকানে। এহেন নন্দিনীর বিয়ে নিয়ে যে মাতামাতি হবেই সে কথা বলাই বাহুল্য।

আরও পড়ুন: Trending News: ১০০ কেজি গাঁজা খেয়ে ভেড়া হল ‘ছাগল’! অবাক কাণ্ড ঘটল কোথায়?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest