Star MLA Hiran Chatterjee left whatsaap group, after Shantanu Tagore

পদ্ম গ্রূপ ত্যাগের হিড়িক,শান্তনু ঠাকুরের পর তারকা বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পদ্ম গ্রূপ ত্যাগের হিড়িক পড়েছে। বিজেপির বহু নেতাই দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছে। বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় শান্তনু ঠাকুরের (Shantanu Thakur) পর তাঁর পথ অনুসরণ করলেন বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee)। দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন তিনি। একের পর এক ঘটনায় গেরুয়া শিবিরের অস্বস্তি যে ক্রমশ বাড়ছে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। তবে কী কারণে এই সিদ্ধান্ত, সে বিষয়ে এখনও কিছুই জানাননি তারকা বিধায়ক। এবার কি ফুলবদলও স্রেফ সময়ের অপেক্ষা, ক্রমশ জোরাল হচ্ছে জল্পনা।

বিধানসভা নির্বাচনে (Assembly Election) খড়গপুর বিধানসভা কেন্দ্র থেকে জয়ী হন হিরণ চট্টোপাধ্যায়।নির্বাচনে জেতার পর থেকেই খড়গপুরে (Kharagpur) যত অশান্তি। রাজনৈতিক মহলের মতে, সেই সময় থেকেই খড়গপুরে বিজেপির (BJP) গোষ্ঠীকোন্দল ব্যাপক বাড়ে। বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ এবং হিরণের সম্পর্ক যে মোটেও মধুর নয়, সে বিষয়টিও প্রায় সকলেরই জানা।

আর সেই মতপার্থক্যের  দলীয় অনুষ্ঠানেই একসঙ্গে দেখা যায় না তাঁদের। দিলীপ ঘোষের (Dilip Ghosh) উপস্থিতিতে নিজের বিধানসভা এলাকাতেও দেখা যায় না হিরণকে। বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি এলাকা থেকে চলে গেলে ফের খড়গপুরে দেখা যায় হিরণকে। নিজে নানা কর্মসূচিও করেন তারকা বিধায়ক। সেই কর্মসূচি এড়িয়ে যান দিলীপ ঘোষ।এমনটাই অভিযোগ। অনেকেই বলছেন, দিলীপ ঘোষের সঙ্গে অন্তর্কলহের জেরে এই সিদ্ধান্ত। যদিও এ বিষয়ে একটি শব্দও খরচ করেননি হিরণ। তবে কি দল বদলেরও পরিকল্পনা করছেন বিজেপি বিধায়ক? এই প্রশ্নই তুলছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা ।সব মিলিয়ে এমন ঘটনায় বিজেপি যে চাপে তা বলার অপেক্ষা রাখে না।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest