Young Girl's Dead Body Recover At Mandarmani Sea Beach

Mandarmani: পরনে অন্তর্বাস! মন্দারমণির সমুদ্রসৈকতে উদ্ধার তরুণীর অর্ধনগ্ন দেহ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পাথরের উপর পড়ে তরুণীর দেহ। পরনে শুধুমাত্র অন্তর্বাস। সাতসকালে মন্দারমণির চাঁদপুরে ছড়াল চাঞ্চল্য।  কেউ ধর্ষণ করে খুনের পর দেহ ফেলে রেখে যেতে পারে বলেই প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। ঘটনাকে ঘিরে তীব্রচাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব মেদিনীপুরের মন্দারমণি কোস্টাল থানা এলাকার চাঁদপুরে। স্থানীয়দের অনুমান, বাইরে থেকে ওই তরুণীকে এনে ধর্ষণের পর খুন করা হয়েছে। এলাকায় স্ট্রিট লাইট ও পুলিশি নজরদারি বাড়ানোর দাবি জানিয়েছেন তাঁরা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, সোমবার সকালে ওই এলাকায় প্রতিদিনের মতোই বোতল কুড়োতে যান স্থানীয়রা। তখনই তাঁরা পাথরের ওপর ওই তরুণীকে পড়ে থাকতে দেখেন। তরুণীরে পরনে ছিল শুধু অন্তর্বাস। দেহটি নজরে আসার পরেই চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় মন্দারমণি কোস্টাল থানা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। ঘটনায় স্থানীয় মানুষজনের দাবি, ওই তরুণী এলাকার বাসিন্দা নন।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মন্দারমণি কোস্টাল থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। ওই তরুণীর পরিচয় এখনও জানা যায়নি। ওই তরুণীকে ধর্ষণের পর কেউ খুন করে থাকতে পারে বলেই প্রাথমিকভাবে মনে করছেন তদন্তকারীরা। সাতসকালে সমুদ্রসৈকতে তরুণীর অর্ধনগ্ন দেহ উদ্ধারের ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্কিত প্রায় সকলেই।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest