4 people injured by blast at Hemtabad after opening a parcel

ওষুধের পার্সেল খুলতেই প্রবল বিস্ফোরণ! উত্তর দিনাজপুরের হেমতাবাদে জখম ৪

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পার্সেল খুলতেই ভয়াবহ বিস্ফোরণ। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের হেমতাবাদে। বোমা বিস্ফোরণে আহত হয়েছেন ৪ জন। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

উত্তর দিনাজপুরের হেমতাবাদে বাহারাইল হাইস্কুলের পাশে ওষুধের দোকানে অন্যান্য দিনের মতো শুক্রবারও চলছিল বিকিকিনি। প্রত্যক্ষদর্শীদের দাবি, সেই সময় একটি টোটো ওষুধের দোকানের সামনে এসে দাঁড়ায়। কোনও যাত্রী ছিলেন না। টোটোচালক ওষুধের দোকানের মালিক বাবলু রহমান চৌধুরীর হাতে একটি পার্সেল (Parcel) তুলে দেয়। কিছু বুঝে ওঠার আগেই দোকান ছেড়ে টোটো নিয়ে এলাকা ছাড়েন।

তারপরই পার্সেলটি খোলেন ওষুধের দোকানের মালিকের ভাইপো। পার্সেল খোলার সঙ্গে সঙ্গে বিস্ফোরণ হয়। প্রচণ্ড শব্দে কেঁপে ওঠে চতুর্দিক। গুরুতর জখম হন ওই যুবক। তাঁর পাশেই দাঁড়িয়ে থাকা ওষুধের দোকানের মালিক এবং বিস্ফোরণের সময় দোকানে থাকা এক ক্রেতাও জখম হন। তাঁদের ইতিমধ্যে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আরও পড়ুন: নিষেধাজ্ঞা আরও শিথিল করল নবান্ন, ছাড় শ্যুটিংয়ে; বিধি মেনে খোলা যাবে জিমও

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আচমকা ওই বিস্ফোরণের পরেই দেখা যায় চার জন আহত হয়েছেন। তাঁদের শরীর ঝলসে গিয়েছে বিস্ফোরণে। পুলিশ ওই বিস্ফোরণের তদন্তে নেমেছে। খোঁজ চলছে সেই টোটোচালকেরও। কী কারণে ওই বিস্ফোরণ ঘটল তা বুঝে উঠতে পারছেন না কেউই।

রায়গঞ্জ পুলিশ জেলার সুপার মহাম্মদ সানা আখতার বলেন, ‘‘দু’জন টোটো চড়ে এসেছিলেন। তাঁদের দেওয়া পার্সেল বিস্ফোরণ ঘটে। প্রাথমিক ভাবে দেখে মনে হচ্ছে, প্রতিহিংসাবশত এই ঘটনা ঘটানো হয়েছে। আমরা গোটা বিষয়টি তদন্ত করে দেখছি।’’

আরও পড়ুন: প্রেমিকের সাহ্যয্যে স্বামীকে খুন, বারাসতের মনুয়া-কাণ্ডের ছায়া এবার মালদহে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest