Will Samantha Naga Chaitanya reunite? Family Man actress deletes divorce post

দূরত্ব সরিয়ে ফের কাছাকাছি নাগা-সামান্থা? বিবাহ বিচ্ছেদের বিবৃতি মুছলেন নায়িকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আবারও এক হতে চলেছেন দক্ষিণী সুপারস্টার নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু? সামান্থার সাম্প্রতিক ইনস্টাগ্রামে মিলল তেমনই এক আভাস।

গত বছর ২ অক্টোবর সামান্থা ও নাগা নিজেদের সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের খবর ঘোষণা করেছিলেন। লিখেছিলেন, ‘অনেক চিন্তাভাবনার পর আমরা স্বামী-স্ত্রী হিসেবে আলাদা হয়ে নিজেদের পথ খুঁজে নিতে চলেছি।” বিচ্ছেদ নিয়েও পরোক্ষে মুখ খুলেছিলেন দুজনেই।

আরও পড়ুন: ‘পুষ্পা’-তে আইটেম গানের জন্য পারিশ্রমিক ৫ কোটি! এবার কি বলিউডে শুরু হবে সামান্থা রাজ

কিন্তু হালফিলে সামান্থার ইনস্টাগ্রাম ঘাঁটলে দেখা যাবে সেই বিচ্ছেদের পোস্ট একেবারে গায়েব! মুছে দিয়েছেন অভিনেত্রী। কিন্তু কেন? তাহলে কি আবারও ভাঙা সংসার ফের জোরা লাগতে চলেছে। উঠছে প্রশ্ন, বাড়ছে কৌতূহলও। যদিও মুখে কুলুপ এঁটেছেন দুজনেই। তবে ভক্তরা আশা ছাড়ছে না কিছুতেই।

দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে নাগার একটি মন্তব্য আরও উস্কে দিয়েছে এই জল্পনা। পর্দায় কোন নায়িকার সঙ্গে তাঁকে সব চেয়ে ভাল মানায় জানতে চাওয়া হলে প্রাক্তন স্ত্রীর নাম নেন দক্ষিণী তারকা। বেশি শব্দ খরচ না করে শুধু বলেন, “সামান্থা”। দু’জনের মতিগতি লক্ষ্য করে অনেকেই বলছেন, অভিমানের বরফ নাকি গলছে। কিন্তু সত্যিই কি তাই? দুই তারকার মুখে কুলুপ। যদিও এক সংবাদমাধ্যম সূত্রে খবর, নিজের ইনস্টাগ্রাম থেকে ‘অপ্রয়োজনীয়’ পোস্ট সরিয়ে দিচ্ছেন সামান্থা। তাই বিচ্ছেদের বিবৃতিটিও আর রাখেননি তিনি।

আরও পড়ুন: রাজ চক্রবর্তীর হাত ধরে অভিনয়ে কামব্যাক বাবুল সুপ্রিয়র, বিপরীতে ‘চারু’ দেবচন্দ্রিমা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest