A young promoter got beaten to death by villagers of Baruipur

Murder: বার ডান্সার বান্ধবীকে নিয়ে রাত সফর, চোর সন্দেহে প্রাণ গেল প্রোমোটারের

বার ডান্সার বান্ধবীকে নিয়ে রাতের অন্ধকারে ঘুরতে বের হওয়াই কাল হল (West Bengal News)। চোর সন্দেহে বারুইপুরে খুন কলকাতার তরুণ প্রোমোটার। সূত্রের খবর, মৃত যুবকের নাম অভীক মুখোপাধ্যায় (৩৫)। অভীকের বান্ধবীর নাম প্রিয়াঙ্কা সরকার। পেশায় বার ড্যান্সার তিনি। ঘটনাটি ঘটেছে বারুইপুরের বেগমপুর গ্রাম পঞ্চায়েতের ২০০ কলোনি।

পুলিশ সূত্রের খবর, নেতাজিনগর থানার বাসিন্দা অভীক মুখোপাধ্যায় (৩৫) বৃহস্পতিবার রাত ১টা নাগাদ তাঁর মোটরবাইকে বান্ধবী প্রিয়াঙ্কা সরকারকে নিয়ে বারুইপুরের বেগ পুর গ্রাম পঞ্চায়েতের দু’শো কলোনির কাছে গিয়েছিলেন। সেখানেই রাতের অন্ধকারে গ্রামবাসীরা তাঁদের দেখতে পেয়ে চোর সন্দেহে গণধোলাই দেন অভীককে। ঘটনাস্থলে অচৈতন্য হয়ে পড়েন তিনি।

আরও পড়ুন: Hijab Row: স্কুলছাত্রীকে হিজাব পড়তে বাধা! রণক্ষেত্র মুর্শিদাবাদ, স্কুল চত্বরে ইটবৃষ্টি- গুলি

রাত ২টো নাগাদ বারুইপুর থানার পুলিশের কাছে খবর আসে। পুলিশ ঘটনাস্থলে গেলে গ্রামবাসীরা পুলিশের গাড়ি আটকে বিক্ষোভ দেখায়। পুলিশের বিরুদ্ধে তারা অভিযোগ তোলে, ‘চোরকে বাঁচাতে এসেছে’। পুলিশ সেখান থেকে অভীককে উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাঁকে ‘মৃত’ ঘোষণা করেন।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছনোর পরে এক গ্রামবাসী প্রিয়ঙ্কাকে নিয়ে এসে বলেন, ‘এই তরুণী আমাদের বাড়ির মধ্যে লুকিয়ে ছিল।’’ সূত্রের খবর প্রতিবেশী প্রিয়াঙ্কাকে নিয়ে রাতের বেলা বাইকে ঘুরতে বেরিয়েছিলেন। তার পরেই এই মর্মান্তিক ঘটনা। তবে অভীকের বন্ধুদের একাংশের অভিযোগ, পরিকল্পনা করে তাঁকে খুন করা হয়েছে। প্রিয়ঙ্কার মায়ের দাবি, তাঁর মেয়ের মানসিক সমস্যা রয়েছে। বৃহস্পতিবার রাতে তিনি বন্ধুদের সঙ্গে ঘুরতে বার হয়েছিল। বারুইপুর থানা জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন: Durgapur Steel Plant: দুর্গাপুর স্টিল প্ল্যান্টে ভয়াবহ দুর্ঘটনা! গ্যাস লিক করে মৃত্যু তিন ঠিকা শ্রমিকের, অসুস্থ ৪