Mamata Banerjee And Abhishek Banerjee Likely To Meet Prime Minister Narendra Modi 20 December

Mamata Banerjee: মঙ্গলে ‘ইন্ডিয়া’ বৈঠক, বুধে মোদির সঙ্গে সাক্ষাৎ! দিল্লিতে মেগা কর্মসূচি মমতা – অভিষেকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চারদিনের দিল্লি সফরে তিনটি বৈঠকে যোগ দেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবারই মুখ্যমন্ত্রীর দিল্লি সফরের সূচি চূড়ান্ত হল। আগামীকাল দুপুর তিনটের সময় বিশেষ বিমানে দিল্লির উদ্দেশ্যে রওনা দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার দিল্লির বঙ্গভবনে তৃণমূল সাংসদদের নিয়ে বৈঠক করবেন মুখ্যমন্ত্রী।

মঙ্গলবার দুপুর তিনটের সময় ইন্ডিয়া জোটের বৈঠকে যোগ দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার সকাল ১১ টার সময় প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করবেন মুখ্যমন্ত্রী। ওইদিন বিকেল চারটের সময় দিল্লি বিমানবন্দর থেকে রওনা দেওয়ার কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের। মুখ্যমন্ত্রী দিল্লি সফরের সূচি চূড়ান্ত করে দিল্লির মুখ্য সচিব ও দিল্লির পুলিশ কমিশনারকে পাঠাল নবান্ন।

তৃণমূল সূত্রের খবর, প্রধানমন্ত্রীর সঙ্গে ২০ ডিসেম্বর বেলা ১১ টায় তাঁর দপ্তরে গিয়ে দেখা করবেন মমতা। তাঁর সঙ্গে থাকবে তৃণমূলের একটি সংসদীয় প্রতিনিধি দল। ওই প্রতিনিধি দলেই থাকার কথা দলের সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee)। থাকবেন দলের লোকসভার দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়, রাজ্যসভার দলনেতা ডেরেক ও ব্রায়েন-সহ কয়েকজন সিনিয়র সাংসদ। দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সিও থাকতে পারেন। সূত্রের খবর, মুখ্যমন্ত্রীর সঙ্গেই রবিবার দিল্লির উদ্দেশে রওনা হবেন অভিষেক।

প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে একাধিক বিষয় তুলতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, ১০০ দিনের বকেয়া টাকা, আবাস যোজনা-সহ একাধিক বিষয় প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে মুখ্যমন্ত্রী তুলতে পারেন বলে খবর। দিন কয়েক আগেই প্রধানমন্ত্রীর সঙ্গে এই বৈঠক নিয়ে মুখ খুলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “১৭ তারিখে দিল্লি যাব। বাংলার অধিকার ছিনিয়ে নিয়েছে। সেটা ফিরিয়ে নিতে যাব। প্রধানমন্ত্রীর থেকে সময় চেয়েছি। আমার পয়সা ফেরত নিতে দিল্লি যাচ্ছি।”

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest