Allah has given me another life, says Imran Khan after gun attack

Imran Khan: আল্লা আমায় আরও একটা জীবন দিলেন! হাসপাতালে শুয়ে বললেন ইমরান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পায়ে বুলেট লেগে এখন লাহোরের হাসপাতালে চিকিৎসাধীন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan)।আর সেখানে থেকেই বিবৃতি জারি করে নিজের নতুন জীবনের জন্য পরমেশ্বরকে ধন্যবাদ জানালেন তিনি। বিবৃতিতে ইমরান জানিয়েছেন, ‘‘আল্লা আমায় আরও একটা জীবন দিলেন। আল্লাহর (Allah)ইচ্ছায় আমি আবার লড়াই করব।’’

তাঁর দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (PTI)-কে ক্ষমতাচ্যুত করার পরে ইমরানের দাবি করেছিলেন, ওই সিদ্ধান্ত অবৈধ। নির্বাচনে জিতে ফের ক্ষমতায় আসতে তখন থেকেই রাস্তায় নামেন তিনি। এটা তাঁর দ্বিতীয় লং মার্চ(Long march)। দুই লং মার্চেই নজরকাড়া ভিড় টানতে পেরেছেন তিনি। কিন্তু এই জনপ্রিয়তা কি সঙ্ঘবদ্ধ দুই প্রতিদ্বন্দ্বী পাকিস্তান মুসলিম লিগ (PML) ও পাকিস্তান পিপল্‌স পার্টি (PPP)-কে পরাজিত করে ইমরানকে আবার পাকিস্তানের তখ্‌তে ফেরাতে পারবে? এই প্রশ্ন যখন লাহোর, মুলতান, করাচি, রাওয়ালপিন্ডির অলিন্দে প্রতিধ্বনিত হচ্ছে, ঠিক সেই সময়েই আততায়ীর চারটি বুলেট বিঁধে গেল তাঁর শরীরে।

আরও পড়ুন: স্কচ হুইস্কির আমদানি শুল্ক্ কমান, মোদীকে ফোনালাপে বলেন Rishi Sunak

ঘটনায় জখম ইমরানের দল পাকিস্তান তেহরিক-ইনসাফ (পিটিআই)-এর সেনেটর ফয়জল জাভেদ। পিটিআইয়ের আর এক প্রাক্তন মন্ত্রী ফাওয়াদ চৌধুরি দাবি করেছেন, ইমরানের উপর একে-৪৭ থেকে হামলা চালানো হয়েছিল। গোটা ঘটনায় আহত হয়েছেন অন্তত ন’জন। সুপ্রিমোকে হামলার প্রতিবাদে লাহোরের লিবার্টি চকে কর্মী, সমর্থকদের জড়ো হওয়ার আবেদন জানিয়েছেন পিটিআইয়ের শীর্ষ নেতারা।

প্রসঙ্গত, ইমরানের ওই পদযাত্রাকে নিষিদ্ধ ঘোষণা করার দাবি জানিয়ে পাক প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের (Shehbaz Sharif) সরকার সুপ্রিম কোর্টে গিয়েছিল। কিন্তু গত মাসে পাকিস্তানের শীর্ষ আদালত সেই দাবি খারিজ করে দেয়। রাজনৈতিক মহলের মতে ইমরানের নিশানা হওয়াটা সময়ের অপেক্ষা ছিল। তবে সন্দেহ নেই এই হামলা ইমরানের জনপ্রিয়তা বাড়াবে। তিনি নিজেও তা বুঝেছেন বইকি। পায়ে ব্যান্ডেজ বেঁধে দ্রুত ফিরে এসেছেন এই বার্তা দিতে, যে ময়দান ছেড়ে পালানোর মানুষ নন রিভার্স সুইংয়ের রাজা ইমরান খান।

আরও পড়ুন: EXCLUSIVE VIDEO: ইমরান খানকে টার্গেট করে গুলির বৃষ্টি! দেখুন হাড়হিম মুহূর্ত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest