Bizarre Marriage : Woman Mistakenly Marries Her Father In Law In Australia

Bizarre Marriage : বিবাহ বিভ্রাটে শ্বশুর হয়ে গেলেন স্বামী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শ্বশুরকে এক সঙ্গে বিয়ে করেছেন এক মহিলা।তিনি অবশ্য বলেছেন স্বামীকেও বিয়ে করেছেন তিনি। দাবি করেছেন দুজনকে বিয়ে করার সার্টিফিকেট তার কাছে আছে। স্বামী ও শ্বশুরকে এক সঙ্গে বিয়ের প্রসঙ্গে কিম বলেছেন, “আমি সম্প্রতি বিয়ে করেছি। বিয়ের জন্য ২ জন সাক্ষীর দরকার ছিল। আমার মা ও শাশুড়ির সাক্ষ্য দেওয়ার কথা ছিল। সেই মতোই আয়োজন হয়েছিল। কিন্তু শাশুড়ি শ্বশুরকেও নিয়ে এসেছিলেন। সার্টিফিকেটে সই করার সময় স্বামী ও শ্বশুর এক লাইনে স্বাক্ষর করে দেন। তাই সার্টিফিকেট অনুযায়ী স্বামী ও শ্বশুর ২ জনের সঙ্গেই বিয়ে হয়েছে আমার।”(Woman In Australia Claims She Accidentally Married Her Father-In-Law In Absurd Wedding Mistake)

এই নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এইভাবে কি আইনত বিয়ে হতে পারে? জানা গিয়েছে ওই অস্ট্রেলীয় মহিলা বাস্তবে স্বামী ও শ্বশুরকে একসঙ্গে বিয়ে করেননি । নিজের স্বামীকেই বিয়ে করেছেন তিনি। তবে সই করার ভুলে সার্টিফিকেট অনুযায়ী স্বামী ও শ্বশুর ২ জনের সঙ্গেই বিয়ে হয়েছে তাঁর।

বিয়ের আসরে হুলুস্থূল। হবু স্বামীর বদলে শ্বশুরকে বিয়ে করে ফেললেন কনে। নিমন্ত্রিত অতিথিদের সামনেই শুধু নয়, সেখানে উপস্থিত ছিলেন তাঁর হবু শাশুড়িও। কনের কাণ্ড দেখে সকলেই হতবাক। সরকারি খাতাতেও স্বামীর জায়গায় উঠে গিয়েছে তাঁর শ্বশুরের নাম!

একটি রেডিও শোতে গোটা বিষয়টি খোলসা করেন কিম নামের ওই তরুণী। তাঁর স্বীকারোক্তির ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়। তাঁর কীর্তি কলাপ নিয়ে মজা করতে ছাড়েননি নেটিজেনদের একাংশ।কিমের কথায়, বিয়ের দিনে অতিথি অভ্য়াগতদের পাশাপাশি উপস্থিত ছিলেন তাঁর মা ও শাশুড়ি। বিয়ের যাবতীয় আয়োজন করেন তাঁরা। বিয়ের আচার অনুষ্ঠান একটু দেরি করে শুরু করার অনুরোধ করেন কিমের শাশুড়ি। কারণ কিমের শ্বশুরের সেখানে পৌঁছতে কিছুটা দেরি হয়েছিল।

আইনি বিয়ে সেরে নেওয়ার প্রক্রিয়া শুরু হয়। সেখানে তিনজন সাক্ষীর প্রয়োজন ছিল ছিল। সই করার সময় কিমের হবু বরের নজর পড়ে একটি বিরাট ভুল। তিনি দেখতে পান স্বামীর কলামে স্বাক্ষর করেছেন তাঁর বাবা। বাধ্য হয়ে সাক্ষীর কলামে সই করে দেন তিনি।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest