বুদ্ধদেব ভট্টাচার্য সুস্থ আছেন, জল্পনা উড়িয়ে বিবৃতি সূর্যকান্ত মিশ্রর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কলকাতা: সুস্থ আছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। দিনভর গুজবের জেরে বিবৃতি দিয়ে প্রাক্তন মুখ্যমন্ত্রীর স্বাস্থ্য সম্পর্কে সঠিক তথ্য় দিতে বাধ্য হল আলিমুদ্দিন স্ট্রিট। শনিবার এক বিবৃতিতে CPI(M) রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র জানিয়েছেন, ‘যে খবর ছড়ানো হচ্ছে, সেই খবর ভিত্তিহীন। গুজবে কান দেবেন না। কমরেড বুদ্ধদেব ভট্টাচার্য সুস্থ আছেন।’

শুক্রবার সকালেই তাঁর পুরনো আবৃত্তির রেকর্ডিং নতুন আঙ্গিকে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন সিপিএমের কর্মী-সমর্থকরা। কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মদিনে পোস্ট হওয়া প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদের ভট্টাচার্যের ওই কবিতাটি ভাইরালও হয়ে যায়। আর তার শনিবার সকালেই শারীরিক অবস্থা খুব খারাপ বলে গুজব ছড়ায় বিভিন্ন মহলে। 

আরও পড়ুন: রাম মন্দির নির্মাণে দান করুন, মিলবে করছাড়, করোনাতঙ্কের মধ্যেই ঘোষণা কেন্দ্রের

২০২০-র শুরু থেকেই বেশ কয়েক জন কিংবদন্তির প্রয়াণের খবরে শোকাহত হয়েছে রাজ্য ও দেশ। এপ্রিলেই একাধিক ইন্দ্রপতনের খবর এসেছিল। এরমধ্যেই শনিবার সকাল থেকেই রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের শারীরিক অবস্থা নিয়ে গুজব ছড়িয়ে পড়ে। যার জেরে উৎকণ্ঠিত হয়ে পড়েন বাম সমর্থকরা। শুরু হয় খোঁজখবর। বিবৃতিতে দিতে বাধ্য হয় আলিমুদ্দিন স্ট্রিট।

সূত্রের খবর, পাম অ্যাভিনিউয়ে প্রাক্তন মুখ্যমন্ত্রীর বাড়ির কাছে একটি বাজার আছে। সেখানে ভিড় যাতে না হয়, তা নিশ্চিত করতে ঘটনাস্থলে যায় পুলিশের একটি দল। এর জেরেই অন্য খবর রটে যায়। গত সেপ্টেম্বরে হঠাৎই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। প্রবল শ্বাসকষ্ট এবং রক্তে হিমোগ্লোবিন কমে যাওয়ার সমস্যা নিয়ে দক্ষিণ কলকাতার এক হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। পরে সুস্থ হয়ে পাম অ্যাভিনিউয়ের বাড়িতে ফিরে আসেন প্রবীণ কমিউনিস্ট নেতা। যদিও শারীরিক অসুবিধার জন্য টানা বসে থাকতে এখনও কষ্ট হয় তাঁর।

আরও পড়ুন: এত দিন পর মুখ খুলে মিথ্যে বলছেন, ক্ষমা চান, শ্রমিক ইস্যুতে শাহকে তোপ অভিষেকের

Gmail
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest