‘আমি সম্পূর্ণ সুস্থ, রোগে ভুগছি না’, ভুয়ো পোস্টের টুইটে জবাব অমিত শাহের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নয়াদিল্লি: অমিত শাহকে কি অসুস্থ? তিনি প্রকাশ্যে আসছেন না কেন? বেশ কিছুদিন ধরে এমন জল্পনা চলছিল। শনিবার তার অবসান করলেন তিনি নিজেই।কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী টুইটে লেখেন “স্পষ্ট করে বলতে চাই যে, আমি একেবারে সুস্থ এবং কোনও রোগে ভুগছি না।”

তাঁর অসুস্থতার খবর ভুয়ো খবর ছড়িয়েছিলো সোশ্যাল মিডিয়ায়। সব জল্পনা উড়িয়ে দিয়ে নিজের সুস্থতার কথা জানিয়ে দিলেন অমিত শাহ।দিন কয়েক ধরেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের শারীরিক অসুস্থতা নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। সেখানে কোথাও তাঁর শারীরিক অবস্থা নিয়ে চলছে জল্পনা, তো কোথাও আবার তাঁর মৃ্ত্যুর খবরে শোকপ্রকাশও করতে শুরু করেন অনেকে। সোশ্যাল মিডিয়ায় অমিত শাহের অসুস্থতা নিয়ে এমনও ভুয়ো টুইটও দেখা যায়, যাতে নিজের টুইটার হ্যান্ডেল থেকে অমিত শাহ লিখছেন, তাঁর গলার পিছনের অংশে ক্যানসার হয়েছে।

আরও পড়ুন: শ্রমিকদের বাংলায় ফেরাতে ৮টি ট্রেন চালাবে নবান্ন, কবে কোন ট্রেন ছাড়বে দেখে নিন

তাঁর শারীরিক সুস্থতা নিয়ে এ ধরনের নানা জল্পনা রটলেও প্রথমে তাতে আমল দেননি অমিত। তবে এ দিন সে সব জল্পনাকে উড়িয়ে দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। শেষমেশ সোশ্যাল মিডিয়ার গুজব সামলাতে সেই মাধ্যমকেই বেছে নিয়ে তাতে যাবতীয় জল্পনার জবাব দিয়েছেন। অমিত শাহ লিখেছেন, “যখন এটা (গুজব) আমার নজরে এল, ভাবলাম, মানুষজনকে তাদের কল্পনা উপভোগ করতে দেব। সে কারণেই প্রথমটায় জবাব দিইনি।” 

তবে এই জল্পনার মাঝেই দলীয় কর্মীদের চিন্তা-ভাবনাকে সামাল দিতে অবশেষে উত্তর দেওয়াটাই বেছে নিলেন বলে জানিয়েছেন অমিত শাহ। টুইটারে তিনি লিখেছেন, “তবে, গত কয়েক দিন ধরে আমার দলের কর্মী ও লক্ষ লক্ষ শুভানুধ্যায়ীরা যে ভাবে দুশ্চিন্তা করছেন, তা উপেক্ষা করতে পারি না। সে জন্যই আজ আমি স্পষ্ট করে বলতে চাই যে, আমি পুরোপুরি সুস্থ রয়েছি এবং কোনও রোগে ভুগছি না।”স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “হিন্দু মতে কার‌ও নামে মৃত্যুর গুজব রটালে তার আয়ু আর‌ও বেড়ে যায়।” অর্থাৎ কেউ ইচ্ছাকৃতভাবে তাঁর মৃত্যুর গুজব রটালে তিনি আরও শক্তিশালী হবেন এমনই ইঙ্গিত দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

আরও পড়ুন: ৬ ব্যাঙ্ক ৪১৪ কোটি টাকা ঋণ নিয়ে ‘নিখোঁজ’ দিল্লির ব্যবসায়ী, চার বছর পরে অভিযোগ দায়ের

Gmail
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest