jobs in powergrid recruitment of 105 assistant engineer trainee know details here

POWERGRID Jobs: পাওয়ারগ্রিড কর্পোরেশনে ১০৫টি পদে হবে নিয়োগ, আবেদনের শেষ দিন ২০ ফেব্রুয়ারি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মেগা রিক্রুটমেন্টের বিজ্ঞপ্তি প্রকাশ করল পাওয়ার গ্রিড কর্পরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (Power Grid Corporation of India Limited)। পাওয়ার গ্রিড কর্পরেশন অফ ইন্ডিয়া লিমিটেডের পক্ষ থেকে অতি সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার ট্রেনি (Assistant Engineer Trainee) পদে নিয়োগের কথা ঘোষণা করা হয়েছে। আগ্রহীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইট www.powergridindia.com থেকে আবেদন করত পারবেন। কারা কোন পদে আবেদনের যোগ্য সে বিষয়ে বিস্তারিত বিবরণ রইল এখানে –

ASSISTANT ENGINEER TRAINEE
– Electrical: 60 Posts
– Civil: 04
– Electronics: 04
– Computer Science: 37 posts

Jobs in POWERGRID: শিক্ষাগত যোগ্যতা
ইঞ্জিনিয়ার ট্রেনি পদে আবেদনের জন্য ন্যূনতম 60% নম্বর বা সমমানের CGPA স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ইনস্টিটিউট থেকে ফুলটাইম B.E./ B.Tech/ B.Sc (Engg.) উত্তীর্ণ হতে হবে চাকরিপ্রার্থীকে। প্রার্থীর GATE 2021-এর সংশ্লিষ্ট কাগজে উপস্থিত হওয়া উচিত

এই পদে আবেদনের ক্ষেত্রে চাকরিপ্রার্থীর বয়স 28 বছরের মধ্যে হতে হবে। তবে SC/ST-দের জন্য 05 বছর, OBC-এর জন্য 03 বছর ও PWD বিভাগের জন্য 10 বছরের ছাড় রয়েছে।

আরও পড়ুন: চাকরি বৃদ্ধির বিরাট সিদ্ধান্ত, রাজ্যবাসীর জন্য ৭৫ শতাংশ আসন সংরক্ষণ

প্রার্থীদের আবেদনের ক্ষেত্রে GATE-2021-এর প্রামাণ্য নথি ছাড়াও ম্যানেজমেন্টের নির্ধারিত মানদণ্ড অনুযায়ী তাদের আচরণগত মূল্যায়ন, গ্রুপ ডিসকাশন ও পার্সোনাল ইন্টারিভিউয়ের ভিত্তিতে সংক্ষিপ্ত তালিকাভুক্ত করা হবে। প্রার্থীদের জিডি/ইন্টারভিউ হিন্দি বা ইংরেজিতে দেওয়ার বিকল্প থাকবে।

পরীক্ষার/সাক্ষাৎকারের তারিখ, সময় ও স্থান যথাসময়ে যোগ্য প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে। পাশাপাশি এই ধরনের তথ্য পাওয়ার গ্রিড কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডের (পাওয়ারগ্রিড)- https://careers.powergrid.in-এর অফিশিয়াল ওয়েবসাইটেও পাওয়া যাবে। আগামী ২০ ফেব্রুয়ারির মধ্যে করতে হবে আবেদন।

Official website of Power Grid Corporation of India Limited (POWERGRID) — https://careers.powergrid.in 

আরও পড়ুন: West Bengal Job: উচ্চমাধ্যমিক পাশে রাজ্যে ৮ হাজার গ্রুপ সি কর্মী নিয়োগ, বেতন ১৫ হাজার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest