স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া ক্লার্ক নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র প্রকাশ করেছে,ডাউনলোড করুন এই লিঙ্ক থেকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া (এসবিআই) জুনিয়র অ্যাসোসিয়েট (ক্লার্ক) এর 5000 পদে নিয়োগের জন্য প্রাক পরীক্ষার জন্য প্রবেশপত্র প্রকাশ করেছে। এই পদগুলির জন্য অনলাইনে আবেদন করা প্রার্থীরা স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার অফিশিয়াল ওয়েবসাইট দেখতে পারেন https://sbi.co.in আপনি প্রবেশ করে প্রবেশপত্রটি ডাউনলোড করতে পারেন এই জন্য, তাদের নিবন্ধকরণ নম্বর এবং পাসওয়ার্ড লিখতে হবে। আপনি কীভাবে আপনার প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন তা আমাদের ধাপে ধাপে জেনে নিন। এসবিআই আগামী মাসে প্রাক পরীক্ষা করবে।

আরও পড়ুন : বাংলায় Student Credit Card এর Online আবেদন, সহজেই জানুন সঠিক পদ্ধতি!

কিভাবে প্রবেশপত্র ডাউনলোড করবেন

1. প্রথম আপনি https://ibpsonline.ibps.in/sbijascapr21/clpeta_may21/login.php?appid=446c439024467117c52ef46db9717009 আপনাকে লিঙ্কটি ক্লিক করতে হবে।

২. আপনি যখন এটিতে ক্লিক করেন, প্রবেশপত্র ডাউনলোড করতে আপনার সামনে একটি উইন্ডো উপস্থিত হবে। এই উইন্ডোটি আপনার স্ক্রিনের ডানদিকে উপস্থিত হবে।

৩. এই উইন্ডোতে আপনাকে আপনার নিবন্ধকরণ নম্বর, পাসওয়ার্ড এবং ক্যাপচা কোড প্রবেশ করতে হবে। আবেদন করার সময় আপনাকে একই নিবন্ধকরণ নম্বর এবং পাসওয়ার্ড লিখতে হবে।

৪. এই সমস্ত তথ্য প্রবেশের পরে আপনি যখন ঠিক করেন, আপনার প্রবেশপত্রটি স্ক্রিনে উপস্থিত হবে।

৫. এখন আপনি এটি ডাউনলোড করতে পারেন। আপনার প্রবেশপত্র ডাউনলোড করার পরে, এর একটি মুদ্রণ নিন।

আপনার প্রবেশপত্র ডাউনলোড করার পরে এতে প্রদত্ত নির্দেশাবলী ভাল করে পড়ুন। করোনার কারণে, পরীক্ষা কেন্দ্রে খুব কড়া নিয়ম গৃহীত হবে, যা প্রতিটি প্রার্থীকে অনুসরণ করতে হবে। আরও লেখা হবে যে এই সময় আপনাকে পরীক্ষা কেন্দ্রে রিপোর্ট করতে হবে। পরীক্ষা কেন্দ্রে যাওয়ার আগে আপনাকে অবশ্যই প্রবেশপত্রের শারীরিক অনুলিপিটি পেতে হবে। এটি ছাড়াও গাইডলাইন অনুযায়ী পরীক্ষার কেন্দ্রে পৌঁছে যান। এই নিয়োগ সম্পর্কে আরও তথ্যের জন্য, আপনি এসবিআইয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন https://sbi.co.in আপনি পরিদর্শন করতে পারেন।

আরও পড়ুন : Primary TET 2017 result: পুজোর আগেই টেট পরীক্ষার ফল, ঘোষণা পর্ষদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest