Anushka Sharma and Virat Kohli attend music festival in London. See pics

Virat-Anushka: ব্যাটে রান নেই, অনুষ্কাকে নিয়ে কীর্তন শুনতে গেলেন বিরাট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

লন্ডনে কীর্তনের সুরে মজলেন বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)। গ্র্যামি নমিনেশন পাওয়া কৃষ্ণ দাসের কীর্তনের আসরে দেখা যায় দুই তারকাকে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ছবি।

২০১৯ সালে শেষবার একদিনের ক্রিকেটে শতরান করেছিলেন কোহলি। এরপর শুধু হতাশা। বিরাটের অফ ফর্ম নিয়ে আলোচনা থামছে না। অনেক বিশেষজ্ঞ ভারতের প্রাক্তন ক্যাপ্টেনকে দল বাদ দেওয়ার কথাও বলছেন। এতকিছুর মাঝেই স্ত্রী অনুষ্কা শর্মার হাত ধরে লন্ডনে কীর্তন শুনতে গেলেন বিরাট। মার্কিন বংশোদ্ভূত ভারতীয় কৃষ্ণ দাসের কীর্তনের আসরে দেখা গেল বিরাট-অনুষ্কাকে।

লন্ডনের ইউনিয়ান চ্যাপেলে কীর্তনের সুরে ভাসলেন বিরুষ্কা। গ্র্যামি নমিনেশন প্রাপ্ত কৃষ্ণ দাসের ওই কনসার্টের ছবি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। ফ্যানেদের সঙ্গে হাসিমুখে ছবিও তুলেছেন জুটিতে।

আরও পড়ুন: Emergency: ইন্দিরা গান্ধী হয়ে প্রকাশ্যে এলেন কঙ্গনা, নয়া লুকে দিলেন চমকে

একদম ক্যাজুয়াল পোশাকে কীর্তন শুনতে গিয়েছিল এই তারকা দাম্পতি। দুজনের পরনেই সাদা টি-শার্ট আর জিনস। একটি ছবিতে বেশ মন দিয়ে তত্ত্বকথা শুনতে দেখা যাচ্ছে বিরুষ্কাকে। এই ভাইরাল ছবি দেখে অনেকেই বলছেন, ২২ গজে সময় ভালো যাচ্ছে না, তাই বোধহয় ভগবানের নাম-গান শুনে মন শান্ত করছেন বিরাট।

কৃষ্ণ দাসের আসরে বিরাট ও অনুষ্কা (Virat – Anushka) কীর্তন শুনতে গিয়েছেন তাঁর আসল নাম জেফ্রি কাগেল। কৃষ্ণ সাধনায় মন দিয়েই নাম পরিবর্তন করেছেন মার্কিন গায়ক। ১৯৯৬ সাল থেকে তাঁর প্রায় ১৭টি ভক্তিগীতি ও কীর্তনের অ্যালবাম প্রকাশিত হয়েছে। ২০১২ সালে প্রকাশিত ‘আনন্দ’ নামের অ্যালবাম। ২০১৩ সালের গ্র্যামি পুরস্কারের জন্য মনোনীত হয়েছিল সেই অ্যালবামটি।

আরও পড়ুন: Bengali Movie : আলিপুর বোমা মামলা নিয়ে সিনেমা, স্বাধীনতার ৭৫ বছরে উপহার পরমব্রতর

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest