Virat Kohli and Anushka Sharma blessed with baby boy Akaay

Virat Kohli: দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন অনুষ্কা, কী হল এ বার? পুত্র না কি কন্যা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কোহলি পরিবারে সুখবর। ভামিকার পর দ্বিতীয়বার মা হলেন অনুষ্কা শর্মা। ইনস্টাগ্রামে নিজেই সুসংবাদ দিলেন বিরাট কোহলি। জানালেন, সংসারে এসেছে পুত্র সন্তান। জানিয়ে দিলেন ছেলের নামও।

মেয়ে ভামিকার জন্ম হয়েছিল ২০২১ সালের ১১ জানুয়ারি। তিন বছর পর ‘বিরুষ্কা’-র (বিরাট এবং অনুষ্কাকে একসঙ্গে এই নামেই ডাকেন ভক্তরা) সংসারে এল দ্বিতীয় সন্তান। গত ১৫ ফেব্রুয়ারি জন্ম হয়েছে তাঁদের পুত্র সন্তানের।  সমাজমাধ্যমে সন্তান জন্মের কথা জানিয়েছেন বিরুষ্কা।

বিরাট জানান, “অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে গত ১৫ ফেব্রুয়ারি আমাদের পুত্র সন্তান এবং ভামিকার ভাই অকায় জন্ম নিয়েছে। এই আনন্দের দিনে আপনাদের ভালোবাসা আর আশীর্বাদ চাই। আশা করি, আমাদের ব্যক্তিগত জীবনকে সম্মান জানাবেন।”

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

দুই সন্তানের নামই বেশ অন্যরকম রেখেছেন বিরাট ও অনুষ্কা। ২০২১ সালের ১১ জানুয়ারি জন্ম হয়েছিল তাঁদের প্রথম সন্তান ভামিকা। ভামিকার অর্থ মা দুর্গা। অন্যদিকে অকায় শব্দের অর্থ কায়া নেই যার। এ ছাড়াও আরও এক অর্থ রয়েছে এই নামে। আদপে তুর্কীর এই শব্দের অর্থ হল চাঁদের আলো।

দ্বিতীয় সন্তানের অপেক্ষায় বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)? এই প্রশ্ন দীর্ঘদিন ধরেই ঘুরছিল। তারকা দম্পতি এবিষয়ে শেষ দিন পর্যন্ত মুখে কুলুপ এঁটেছিলেন। তবে সম্প্রতি খবরটি ফাঁস করে ফেলেছিলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স। তার পরই বিরাট-অনুষ্কার দ্বিতীয় সন্তানের ভূমিষ্ঠ হওয়া নিয়ে হর্ষ গোয়েঙ্কার টুইট ঘিরে তোলপাড় হয় নেটদুনিয়া। তিনি জানিয়েছিলেন ভারত নয়, লন্ডনে ভূমিষ্ট হতে চলেছে বিরুষ্কার সন্তান। মঙ্গলবার দীর্ঘ পোস্ট করে সব জল্পনার অবসান ঘটালেন কোহলি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest