Arijit Singh's concert in Kolkata cancelled

Arijit Singh: ইকো পার্কে বাতিল অরিজিৎ সিংয়ের শো, ‘গেরুয়া’ নিয়ে আসরে বিজেপি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ইকো পার্কে বাতিল হল অরিজিৎ সিংয়ের (Arijit Singh) গানের জলসা। এনিয়ে এবার রাজনৈতিক তরজা তুঙ্গে।

অনুষ্ঠানের অনুমতি পেতে আবেদনই করেননি আয়োজকরা। বুধবার সাফ একথা জানালেন হিডকোর চেয়ারম্যান তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)। তবে ইকো পার্কের বদলে, আয়োজকরা চাইলে নিক্কো পার্ক বা অ্য়াকোয়াটিকাতে কনসার্টের আয়োজন করতে পারে বলেও জানিয়েছেন ববি।

১৮ ফেব্রুয়ারি ইকো পার্কে (Eco Park) জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংয়ের কনসার্ট হওয়ার কথা। ইতিমধ্যে টিকিটও বিক্রি হয়ে গিয়েছে। টিকিটে চাহিদা এতটাই যে ৭৫ হাজার টাকায়ও বিকিয়েছে কনসার্টের টিকিট। আয়োজকরা বলছেন. ইতিমধ্যে ২২ হাজার টিকিট বিক্রি হয়ে গিয়েছে। এত দর্শককে নিক্কো পার্ক বা অ্যাকোয়াটিকাতে জায়গা দেওয়া সম্ভব নয়। সবমিলিয়ে অরিজিতের কনসার্ট ঘিরে ধোঁয়াশা অব্যাহত রইল এদিনও।

আরও পড়ুন: Mayakumari: প্রকাশ্যে আবির-ঋতুপর্ণার ‘মায়াকুমারী’ ছবির টিজার, মুক্তি পাবে ২০ জানুয়ারি

কী বলেছেন ফিরহাদ? তিনি বলেন, আমাদের এই সময় জি ২০ সম্মেলন চলছে। জি ২০এর প্রতিনিধিরা আসছেন। বিশ্ব বাংলা কনভেনশন সেন্টার তার বিপরীতেই রয়েছে। ওখানে কোনও আয়োজন করা যাচ্ছে না। ইকো পার্ক দেখার জন্য প্রচুর মানুষ আসেন। এই সময় আইন শৃঙ্খলা পরিস্থিতি মোকাবিলা করার সমস্যা রয়েছে। সেকারণে বড় অনুষ্ঠানের আয়োজন করতে দেওয়া যাচ্ছে না। সলমন খানের প্রোগ্রাম ছিল। অরিজিৎ সিংয়েরও প্রোগ্রাম ছিল। পুলিশ পারমিশন বা হিডকোর তরফেও কিছু আসেন। কীভাবে অনুমতি পেলেন জানি না। তবে কোনও পারমিশন দেওয়া হয়নি।

এর পিছনে বিজেপি আবার রাজনীতি দেখছে। বিরোধীদের অভিযোগ, কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে ‘রং দে তু মোহে গেরুয়া’ গানটি গেয়ে রাজ্যের শাসকদলের রোষে পড়েছেন অরিজিৎ। তাই তাঁর কনসার্টের অনুমতি দেওয়া হচ্ছে না। এ প্রসঙ্গে বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য জানিয়েছেন, এটা তো প্রতিহিংসার রাজনীতি। এই রাজনীতির অবসান হওয়া উচিত। টুইট করে একই অভিযোগ করেছেন বিজেপির আইটি সেলে ইনচার্জ অমিত মালব্য। কিন্তু এই অভিযোগে আমল দিতে নারাজ রাজ্য়ের শাসকদল।

আরও পড়ুন: Awlokkhis in Goa: যত গোলমাল গোয়াতে! ৪ কন্যার অ্যাডভেঞ্চারের গল্প আসছে ক্লিকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest