Arijit Singh visits firhad hakim house on sunday evening after kolkata concert

Arijit Singh: গেরুয়া বিতর্কের পর ফিরহাদের বাড়িতে অরিজিৎ সিং, তুঙ্গে রাজনৈতিক জল্পনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অরিজিৎ জ্বরে কাবু কলকাতা। শনি সন্ধ্যায় অ্যাকোয়াটিকার শো (Arijit Singh Kolkata Concert) থেকে গেরুয়া বিতর্কের অবসান ঘটিয়েছিলেন জনপ্রিয় গায়ক। রবি সন্ধ্যায় তিনি হাজির হলেন মহানাগরিক ফিরহাদ হাকিমের বাড়িতে। ফলে ফের একবার তাঁকে নিয়ে রাজনৈতিক তরজা শুরু হয়ে গিয়েছে। মেয়রের বাড়িতে যাওয়ার নেপথ্যে রাজনৈতিক কারণই দেখছে বিজেপি।

মেয়রকন্যার শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে, একটি সোফায় বসে খোশমেজাজে মেয়র ফিরহাদ হাকিমের (Firhad Hakim)  সঙ্গে কথা বলছেন অরিজিৎ (Arijit Singh)। সেখানে উপস্থিত রয়েছেন মেয়র-সহ তাঁর পরিবারের অন্যান্য সদস্যরা। হাসিমুখে সকলের সঙ্গে পোজও দিয়েছেন গায়ক। ছবিগুলি শেয়ার করে প্রিয়দর্শিনী হাকিম লেখেন, “গতরাতের লাইভ কনসার্টে অরিজিৎ সিংয়ের গান লাইভ শোনার ঘোর এখনও কাটেনি। তার মাঝেই আমাদের বাড়িতে তিনি। গানের মতো তাঁর ব্যবহারও সপ্রতিভ।”

আরও পড়ুন: Road Accident: সল্টলেকে ভয়াবহ পথদুর্ঘটনা, মাথা থেঁতলে মৃত্যু যুবকের

শনিবার অ্যাকোয়াটিকার অনুষ্ঠানে ‘রং দে তু মোহে গেরুয়া…’ গানটি গান অরিজিৎ। ফিল্ম ফেস্টিভ্যালে এই গানটিকে কেন্দ্র করে বিতর্কের প্রসঙ্গও তোলেন। অরিজিৎ বলেন, “এই গান গাওয়া নিয়ে অনেক জল্পনা কল্পনা হল। গেরুয়া তো সন্ন্যাসীদের রং, স্বামীজির রং। স্বামীজি যদি সাদা পরতেন তাহলেও এত বিতর্ক হত?” অরিজিতের এই মন্তব্য নিয়ে চলছে শাসক-বিরোধী তরজা। তারই মাঝে অরিজিৎ ও মেয়রের রবিবাসরীয় সাক্ষাৎকে ভাল চোখে দেখছে না বিজেপি।

প্রিয়দর্শিনীর পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সজল ঘোষ লেখেন, “গেরুয়া তো স্বামীজির রং। একথাটাই বলতে কি ববি হাকিমের বাড়িতে উপস্থিত হতে হল স্বয়ং শ্রী অরিজিৎ সিংকে? এই না হলে এগিয়ে বাংলা।”

আরও পড়ুন: Adenovirus: পার্ক সার্কাসের হাসপাতালে মৃত্যু আড়াই বছরের শিশুকন্যার, সতর্ক থাকতে বলছে স্বাস্থ্যভবন

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest