biopic-of-mahanayak-uttam-kumar-achena-uttam-trailer-released-watch

Achena Uttam: খ্যাতির চূড়ায় দাঁড়িয়ে একা এবং নিঃসঙ্গ, মুক্তি পেল ‘অচেনা উত্তম’- এর ট্রেলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চলতি বছরের শুরুর দিকেই শোনা গিয়েছিল শ্যুটিং শুরু হয়েছে মহানায়ক উত্তম কুমারের বায়োপিক ‘অচেনা উত্তম’ ছবির। টলিউডের একঝাঁক তারকাকে দেখা যেতে চলেছে এই ছবিতে। এই ছবিতে মহানায়কের চরিত্রে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে। এছাড়াও আগেই জানা গিয়েছিল যে, সুচিত্রা সেনের ভূমিকায় থাকতে চলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। অবশেষে সেই ছবির ট্রেলার মুক্তি পেল।

শাশ্বত-ঋতুপর্ণা ছাড়াও ছবিতে প্রায় ৭০জন শিল্পী অভিনয় করছেন। সাবিত্রী চট্টোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করছেন টেলিভিশনের ‘রানিমা’ দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। সুমিত্রা মুখোপাধ্যায়ের ভূমিকায় রয়েছেন সম্পূর্ণা লাহিড়ী (Sampurna Lahiri)। সুপ্রিয়া দেবীর চরিত্রে অভিনয় করছেন সায়ন্তনী রায়চৌধুরী। তরুণ কুমারের ভূমিকায় থাকছে বিশ্বনাথ বসু। অরিন্দল বাগচীকে দেখা যাবে সলিল দত্তর চরিত্রে। ডা. লালমোহন মুখোপাধ্যায় হচ্ছেন শিবাশিস বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: দ্রৌপদী মুর্মুকে নিয়ে ‘বিতর্কিত’ টুইট, আইনি ঝামেলায় রামগোপাল বর্মা

উত্তমকুমারের ছেলে গৌতমের চরিত্রে অভিনয় করছেন অনুভব কাঞ্জিলাল। সুপ্রিয় দত্ত ছিলেন বশির আহমেদ। আর অল্প বয়েসের উত্তমকুমারের চরিত্রে অভিনয় করছেন নবাগত তীর্থরাজ বসু। অল্প বয়সের গৌরী দেবী হচ্ছেন স্নেহা দাস। কলকাতা ছাড়াও এই ছবির শুটিং হয়েছে উত্তরবঙ্গে।

নেট দুনিয়ায় ‘অচেনা উত্তম’ ছবির ট্রেলার মুক্তি পায়। পরিচালক অতনু বোসের এই ছবিকে কেন্দ্র করে উচ্ছ্বাস ছবির ঘোষণার সময়ই দেখা গিয়েছিল। ট্রেলার মুক্তি পেতে তার প্রভাব পড়ল সোশ্যাল মিডিয়ায়। মহানায়কের অগণিত অনুরাগীরা বড় পর্দায় প্রিয় তারকার বায়োপিক দেখার জন্য যে মুখিয়ে রয়েছেন, তা টের পাওয়া গেল কমেন্টে। আগামী ২২ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘অচেনা উত্তম’।

আরও পড়ুন: Aryan Khan: পাসপোর্ট ফেরত দিন! আদালতে আবেদন শাহরুখ-পুত্রের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest