Adrit-Kaushambi marriage: Bengali actor Adrit Roy and Kaushambi Chakraborty got married on Thursday

Adrit-Kaushambi marriage: বিয়ে করলেন আদৃত-কৌশাম্বী, ভাইরাল মালাবদলের খুনসুটি!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শেষমেশ অপেক্ষায় অবসান! অগ্নিসাক্ষী রেখে কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে সাত পাক ঘুরলেন আদৃত রায়। টলিপাড়ার হ্যান্ডসাম অভিনেতার বিয়ের খবরে এমনিতেই মন ভেঙেছে তরুণীদের। বৃহস্পতিবার বর্ষণমুখর দিনে এক হল টেলিপর্দার তারকাজুটির চারহাত।

হাওড়ার একটি ব্যাঙ্কোয়েটে বসেছিল তাঁদের বিয়ের আসর। বিয়ের সাজে সাবেকিয়ানার ছোঁয়া। আদৃতের পরনে তসরের পাঞ্জাবি, কৌশাম্বী সেজেছেন লাল বেনারসিতে। মাথায় লাল ওড়না। গলায় সোনার হার। নাকে নথ। বাঙালি কনের মুখে হাসির ঝিলিক। টলিপাড়ার মিষ্টি নায়িকাকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন সহকর্মীরা।

বাংলা টেলিভিশনের ‘উচ্ছেবাবু’র মুখে মিষ্টি হাসি। বিয়ের দিন সকাল থেকেই আদৃত-কৌশাম্বীর গায়ে হলুদ ও বিয়ের সমস্ত রীতি-রেওয়াজের ছবি দেখার জন্য আকুল হয়ে গিয়েছিলেন অনুরাগীরা। সকালেই গায়ে হলুদের আসর থেকে ফাঁস হয়েছিল আদৃত ও কৌশাম্বীর ছবি। গায়ে গামছা, স্যান্ডো গেঞ্জি। মাথায় টোপর। চোখে সানগ্লাসে দেখা গিয়েছিল অভিনেতাকে। কৌশাম্বীও ফুলেল সাজে নজর কেড়েছেন।  আগামী ১১ মে তাঁদের রিসেপশনের পার্টি।

‘মিঠাই’ সিরিয়ালের সৌজন্য বাংলা টেলিভিশনের দর্শকদের কাছে ‘উচ্ছেবাবু’ হয়ে গিয়েছেন আদৃত। অন্যদিকে, কৌশাম্বি এখন ‘ফুলকি’ সিরিয়ালে পারমিতার চরিত্রে অভিনয় করছেন। আদৃত বা কৌশাম্বী শুরু থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে খুব একটা মুখ খোলেননি। চলতি বছরের ১ জানুয়ারি কৌশাম্বী প্রথম দু’জনের একসঙ্গে তোলা একটি ছবি সমাজমাধ্যমে পোস্ট করেন। সঙ্গে নতুন বছরের শুভেচ্ছা জানান। তার পরেই টলিপাড়ায় দু’জনের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। এই ছবিকে অনুরাগীদের একাংশ যুগলের তরফে সম্পর্কে সিলমোহর বলেই ধরে নেন। গত মাসে টলিপাড়ায় তাঁদের বিয়ের খবর ছড়ায়।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest