Pinky Banerjee: Has Pinky Banerjee found love after divorce with Kanchan Mullick?

Pinky Banerjee কাঞ্চন অতীত, নতুন সম্পর্কে জড়িয়েছেন পিঙ্কি! নতুন প্রেমিকটি কে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কাঞ্চন মল্লিকের প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্য়েপাধ্য়ায়ের জীবনে নতুন পুরুষ! হ্যাঁ, একটা ফেসবুক পোস্ট নিয়েই হইচই। তবে সোশাল মিডিয়ায় বিষয়টি ভাইরাল হলেও, মুখ খোলেননি পিঙ্কি।

শুক্রবার রাতে হঠাৎ করেই পিঙ্কি বন্দ্য়োপাধ্যায়ের ফেসবুকে নতুন স্ট্যাটাস আপডেট। যেখানে দেখা যায়, আশিস ঘোষ নামের এক আইপিএস অফিসারের সঙ্গে তিনি সম্পর্কে জড়িয়েছেন। আশিসই, ফেসবুকে পিঙ্কিকে ট্যাগ করেছেন। এমন পোস্ট দেখে পিঙ্কি ঘনিষ্ঠরা রীতিমতো শুভেচ্ছা জানাতে শুরু করেন পিঙ্কিকে। তবে শনিবার সকাল হতেই সেই পোস্ট গায়েব!

কিন্তু, ঘোষণা করে কেনই বা মুছলেন সেই পোস্ট, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। যদিও পিঙ্কির তরফ থেকে এই বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি। যদিও পুলিশকর্তার ফেসবুক ঘাঁটলেই দেখা যাবে পিঙ্কির নানা ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। তবে গোটাটা পিঙ্কির অনুমতিতে হয়েছে, না কি এর নেপথ্য অন্য কোনও কারণ রয়েছে তা নিয়ে ধোঁয়াশা রয়ে গিয়েছে।  তবে যে ব্যক্তির সঙ্গে নাম জড়িয়েছে কাঞ্চনের প্রাক্তন স্ত্রীয়ের, সেই আশিস সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘আমি পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে চিনি না। আমার ফেসবুক হ্যাক হয়েছে। আমি বিষয়টা ইতিমধ্যেই সাইবার ক্রাইমে জানিয়েছি’।

প্রসঙ্গত, পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ডিভোর্সের মামলা রফা দফা হতেই বিশেষ শ্রীময়ী চট্টরাজের সঙ্গে রেজিস্ট্রি সারেন কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)।  মাঝে মধ্যেই দম্পতি নিজেদের নানা মজার ভিডিও পোস্ট করেন সোশাল মিডিয়ায়। তবে ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা পোস্ট করতে দেখা যায়নি পিঙ্কিকে। এমন অবস্থায় হঠাৎই নতুন প্রেমের পোস্ট দেখে প্রথমে একটু হতবাকই সবাই।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest