Rachana Banerjee Visits Nabanna To Meet CM Mamata Banerjee

Rachana Banerjee: নবান্নে ‘দিদি’র দুয়ারে ‘দিদি নং ওয়ান’! ভোটে দাঁড়াচ্ছেন নাকি? জোর জল্পনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দিদির দুয়ারে ‘দিদি নং ১’!  নবান্নে অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। আর এই খবর ছড়িয়ে পড়তেই সকলের একটাই প্রশ্ন তবে কি রচনাও এবার রাজনীতিতে? ভোটে দাঁড়াচ্ছেন নাকি?

সূত্রের খবর, মঙ্গলবার নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। এই খবর চাউর হতেই হইচই পড়ে যায় চারিদিকে। সূত্র মারফত জানা যাচ্ছে, নবান্নে বেশ অনেকক্ষণ মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলেন রচনা। রাজনীতি নিয়ে কথা হল ? নাকি ভোটে দাঁড়াচ্ছেন? এত প্রশ্ন উঠলেও রচনা অবশ্য ভোটে দাঁড়ানোর জল্পনা উড়িয়ে দিয়েছেন। রচনা জানাচ্ছেন, তিনি ‘দিদি নম্বর ওয়ান’ শো নিয়ে কথা বলতে মুখ্যমন্ত্রীর কাছে গিয়েছিলেন।

অতীতে বাংলার অভিনয় জগতের বিভিন্ন বিশিষ্ট মুখকে এর আগেও রাজনীতির ময়দানে আসতে দেখা গিয়েছে। বিশেষ করে ভোট রাজনীতির আঙিনায়। বিজেপি হোক বা তৃণমূল, দুই শিবিরেই এই প্রবণতা দেখা গিয়েছে বিগত দিনগুলিতে। টলি পাড়ার বহু বিশিষ্ট মুখকে কখনও বিধানসভায়, কখনও লোকসভায় টিকিট দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তালিকায় রয়েছেন নুসরত জাহান, মিমি চক্রবর্তীর মতো বাংলার প্রথম সারির নায়িকারা। আবার সাংগঠনিক বড় দায়িত্বেও আসতে দেখা গিয়েছে অনেকককে। যেমন সায়নী ঘোষ। তিনি বর্তমানে তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সভানেত্রী।

এর আগে ২০২১ সালের নির্বাচনের আগেও তাঁর রাজনীতিতে পা দেওয়ার বিষয়ে জোর জল্পনা ছড়িয়েছিল। যদিও যাবতীয় জল্পনা উড়িয়ে রচনা বন্দ্যোপাধ্যায় স্পষ্ট জানিয়েছিলেন, তিনি কোনও দলে যোগ দেবেন না। যদিও তা নিয়ে বিস্তর জলঘোলা হয়। তবে শেষমেশ সমস্ত জল্পনা জল্পনাই থেকে যায়। তৃণমূলের কাছে মহিলা ভোটব্যাঙ্ক একটি বড় ফ্যাক্টর। এদিকে ছোট পর্দার ‘দিদি নম্বর ১’ রচনা বন্দ্যোপাধ্যায়েরও জনপ্রিয়তা যথেষ্ট। তাহলে কি এবার রচনা রাজনীতির ময়দানে নামতে চলেছেন? যদিও অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রে জানা যাচ্ছে, ব্যক্তিগত কারণেই মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। আলাপচারিতাও হয়েছে ব্যক্তিগত স্তরেই।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest