Tollywood: Srabanti Chatterjee Ex Husband Krishan Vraj Got Married

Tollywood : ফের বিয়ের পিঁড়িতে শ্রাবন্তীর প্রাক্তন স্বামী… পাত্রী কে? জানলে অবাক হবেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের বিয়ের পিঁড়িতে বসেছিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের দ্বিতীয় স্বামী কৃষ্ণ বিরাজ।একটা সময় ভালোবেসে দ্বিতীয়বার বিয়ে করেছিলেন শ্রাবন্তী সুপারমডেলকে। তবে সেই বিয়ের মেয়াদ বেশিদিন ছিল না। মাত্র কয়েকমাসেই ভেঙে যায় সংসার। এবার নতুন জীবন শুরু করলেন শ্রাবন্তীর দ্বিতীয় স্বামী।

কৃষ্ণ বিরাজ যাঁকে বিয়ে করেছেন তাঁর নাম আর্শিয়া সিনহা। ২০২৩ সালের জানুয়ারি মাসে পরিবারের সকলের সম্মতিতে এবং উপস্থিতিতে আর্শিয়াকে আংটি পরিয়েছিলেন কৃষ্ণ। তারপর চার হাত এক হয় তাঁদের।  সম্প্রতি তাঁদের বিয়ের সমস্ত ছবি প্রথম শেয়ার করেছেন কৃষ্ণই। দেখা যাচ্ছে, নবদম্পতির পরনে মানানসই সাদা পোশাক। কৃষ্ণ বিরাজ পড়েছেনন সাদা শেরওয়ানি এবং আর্শিয়ার পরনে সোনালি জড়ি বসানো সাদা শিফনের শাড়ি। মাথায় তাঁর লাল দোপাট্টা। নবদম্পতির বিয়ের ছবিতে  এই সুপারমডেল লিখেছেন “আমার চিরন্তন ভালোবাসা, আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত…”।

দুই পরিবার ও কাছের মানুষদের উপস্থিতিতেই খুব সাধারণ আয়োজনে বিয়ে সেরেছেন তাঁরা দু’জনে। সোমবার তাঁদের গ্র্যান্ড রিসেপশনের পর প্রকাশ্যে আসে ছবি। একটা সময় শ্রাবন্তী-কৃষ্ণের প্রেম নিয়ে টলিপাড়ায় কম চর্চা হয়নি। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে ১৩ বছরের দাম্পত্যে জীবনে ইতি টেনে এই সুপার মডেলকে কৃষ্ণের সঙ্গে ঘর বেঁধেছিলেন শ্রাবন্তী।

মুম্বইয়ের একটি শ্যুটিংয়ে পরিচয় হয়েছিল দু’জনের। ২০১৬ সালে শ্রাবন্তীর সঙ্গে আইনি বিয়ে সেরেছিলেন শ্রাবন্তী। এরপর তাঁরা একসঙ্গে দু’জনে থাকতে শুরু করেন। তবে তাঁদের সুখী দাম্পত্যে নানা সমস্যা দেখা দেওয়ায় খুব শীঘ্রই পথ আলাদা হয়ে যায় দু’জনের। শ্রাবন্তী তৃতীয় বিয়ে করেছিলেন বিমানকর্মী রোশন সিংকে। তৃতীয় বিয়েটাও টেকেনি। এখন শোনা যাচ্ছে, পরিচালক শুভ্রজিৎ মিত্রর সঙ্গে ভালবাসার বন্ধনে জড়িয়েছেন টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির এই অভিনেত্রী।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest