পুলের ধারে বিকিনিতে পারদ চড়ালেন Rubina Dilaik, অভিনেত্রীর শরীরী ভাঁজ দেখে অবাক নেটিজেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গত কয়েক মাসে করোনার প্রবল দাপটে একাধিক রাজ্যে কঠোর বিধি নিষেধ লাগু হয়েছে। এরই মাঝে বাড়িবন্দি জীবনে আটকে রয়েছেন সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিরা। প্রসঙ্গত, করোনা থেকে দূরে থাকতে সোশ্যাল ডিসটেন্সিংয়ের প্রয়োজনীয়তার জেরেই এই অবস্থা। এমন অবস্থায় বিগবস স্টার রুবিনা দিলায়েক পোস্ট করলেন তাঁদের বিকিনি পরিহিত ছবি।

আরও পড়ুন: YouTube-এ মুক্তি পেল ইরফানের ‘দুবাই রিটার্ন’, আবেগে ভাসলেন অনুরাগীরা

আকাশি রঙে বিকিনিতে একটি ছবি পোস্ট করেন রুবিনা। সঙ্গে আলগা করে বাঁধা চুল। সুইমিং পুলের ধারে রুবিনার এই রূপ দেখে অবাক তাঁর দর্শকরা।রুবিনার এই ছবিতে কমেন্টে নেটিজেনরা লেখেন, হটনেস ওভারলোডেড। ক্যাপশনে রুবিনা লিখেছেন, বেড়াতে যাওয়ার জন্য তিনি উতলা হয়ে উঠেছেন। ছবি‌‌টি তুলেছেন তাঁর স্বামী অভিনব শুক্লা। টেলিভিশনের পর্দায় শাড়ি বা এথনিক পোশাকেই তাঁকে দেখতে অভ্যস্ত মানুষ। তাই বিকিনি-তে তাঁকে দেখে অবাক নেটিজেন। নেটিজেনদের কথায়, এ যেন একেবারে অন্য রুবিনা।

 

View this post on Instagram

 

A post shared by Rubina Dilaik (@rubinadilaik)

রুবিনা দিলায়েক তাঁর পোস্টে যেমন বেড়াতে যাওয়ার প্রসঙ্গ তুলেছেন, তেমনই তিনি জানিয়েছেন আপাতত জীবনের প্রতিটা পদক্ষেপ উপভোগ করার ইচ্ছায় রয়েছেন তিনি। ফলে স্বামী অভিনবের সঙ্গে এখনই সন্তানের ভাবনা নিয়ে এগোতে চাইছেন না, বলেও জানান রুবিনা।

বিগবস ১৪-য় স্বামীর সঙ্গেই অংশ নিয়েছিলেন রুবিনা দিলাইক। প্রথম থেকেই তাঁর জয়ের আশা করেছিলেন দর্শকরা। অবশেষে তিনিই জয়ী হন।টেলিভিশন ধারাবাহিক ছোটি বহু, কসম সে, সাস বিনা সসুরাল, পুনার্বিবাহ, দেবো কে দেব মহাদেব ইত্যাদিতে অভিনয় করে তিনি জনপ্রিয় হন।

আরও পড়ুন: করিনার হাত ধরেই প্রকাশ্যে সইফের ‘ভূত পুলিশ’ ছবির পোস্টার, জেনে নিন মুক্তির তারিখ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest