প্রশ্ন করবেন ‘গাল্লি বয়’, উত্তর দেবেন আপনি! আকাশছোঁয়া পারিশ্রমিক নিয়ে ছোটপর্দায় Ranveer Singh

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টেলিভিশনের দুনিয়ায় পা রাখতে চলেছেন রণবীর সিং (Ranveer Singh)। ক্যুইজ শোয়ের সঞ্চালক হিসেবে দেখা যাবে বলিউডের ‘গাল্লি বয়’কে। শনিবার চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ টুইট করে জানিয়েছেন এই কথা। কালার্স চ্যানেলে দেখা যাবে রণবীর সঞ্চালিত ক্যুইজ শো’টি। নাম ‘দ্য বিগ পিকচার’ (The Big Picture)।

তবে আর পাঁচটা ক্যুইজ শোয়ের থেকে এটা খানিক আলাদা। যৌথভাবে শোয়ের প্রযোজনা করছে বানিজে এশিয়া এবং আইটিভি স্টুডিওজ গ্লোবাল এন্টারটেইনমেন্ট বিভি। কালার্স টিভি ছাড়াও Voot এবং Jio’র পর্দায় দেখা যাবে এই ক্যুইজ শো। ‘দ্য বিগ পিকচার’ শোয়ের প্রতিযোগীদের জ্ঞান এবং কোনও দৃশ্যে স্মৃতি কতটা জোরদার, বিচক্ষণতা দিয়ে সেই বিষয়টিকেই পরখ করে দেখবেন সঞ্চালক রণবীর সিং। ১২টি ছবি দেখে সঠিক উত্তর দিতে পারলেই প্রতিযোগীরা পাবেন কোটি টাকার পুরস্কার, তেমনই শো সঞ্চালনার জন্য বিশাল অঙ্কের টাকা পকেটে ভরবেন নায়কও।

আরও পড়ুন: ফাতিমার সঙ্গে ঘনিষ্ঠতার জেরেই দ্বিতীয়বার ঘর ভাঙল আমিরের? গুঞ্জন বি-টাউনে

এপ্রসঙ্গে রণবীর সিং জানিয়েছেন, এযাবৎকাল সিনেমায় অভিনয় করে দর্শকদের থেকে ভূয়সী প্রশংসা অর্জন করেছি। অভিনেতা হিসেবে ভারতীয় সিনেমা আমাকে এক অনন্য প্ল্যাটফর্ম দিয়েছে নিজের দক্ষতা প্রমাণ করার জন্য। এবার দর্শকদের আরও কাছাকাছি আসার সুযোগ করে দিল ‘দ্য বিগ পিকচার’। এই ক্যুইজ শো নবীন প্রজন্মের ভাল লাগবে বলেও আশাবাদী অভিনেতা।

উল্লেখ্য, বিয়ার গ্রিলসের (Bear Grylls) সঙ্গে রণবীর সিংকে নেটফ্লিক্সের এক অ্যাডভেঞ্চার সিরিজেও দেখা যাবে বলে সূত্রের খবর। সবমিলিয়ে অভিনেতা এখন বেজায় ব্যস্ত।

আরও পড়ুন: পুলের ধারে বিকিনিতে পারদ চড়ালেন Rubina Dilaik, অভিনেত্রীর শরীরী ভাঁজ দেখে অবাক নেটিজেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest