মিলছে না বয়ান! সুশান্তের পরিচারক, বন্ধুকে পাঁচ ঘণ্টা জেরা সিবিআইয়ের, আজ জেরার মুখে রিয়া ?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জট খুলতে দ্রুত গতিতে তদন্ত এগিয়ে নিয়ে যাচ্ছে সিবিআই। রবিরারের পর সোমবার ফের একবার অন্ধেরি ইস্ট এলাকার মারোলে অবস্থিত ওয়াটারস্টোন রিসর্টে পৌঁছাল সিবিআইয়ের টিম। জানা যাচ্ছে এই রিসর্টেই দীর্ঘ সময় ধরে সুশান্তের ‘স্পিরিচুয়াল হিলিং’ বা আধ্যাত্মিক চিকিত্সা চালিয়েছেন রিয়া ও তাঁর পরিবার। সুশান্তের পরিবারের তরফে দু’মাস সুশান্তকে এই রিসর্টে ‘আটক’ রাখবার অভিযোগ আনা হয়েছে। তবে ঠিক কোনসময় এই রিসর্টে ছিলেন সুশান্ত,রিয়া ও অভিযুক্ত নায়িকার পরিবার তা স্পষ্ট নয়।

শুক্রবার থেকে লাগাতার তিন দিন ধরে সুশান্তের রাঁধুনি নীরজকে জেরা করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। অন্যদিকে শনিবার ও রবিবার জিজ্ঞাসাবাদ করা হয় সুশান্তের ফ্ল্যাট মেইট সিদ্ধার্থ পিঠানিকে। শনিবার দুজনকে নিয়ে সুশান্তের বান্দ্রার কার্টার রোডের অ্যাপার্টমেন্টে পৌঁছেছিলেন তদন্তকারীরা। সেখানে পুনঃনির্মাণ করা হয় ক্রাইম সিন। অন্যদিকে রবিবার সিদ্ধার্থ-নীরজের পাশাপাশি সিবিআইয়ের প্রশ্নের মুখে পড়েন সুশান্তের হাউজ হেল্প দীপেশ সাওয়ান্তও। তিনজনকে নিয়ে ফের সুশান্তের অ্যাপার্টমেন্টে পৌঁছায় সিবিআই। সোমবারও ইতিমধ্যেই DRDO গেস্ট হাউজে জিজ্ঞাসাবাদের জন্য পৌঁছেছে সিদ্ধার্থ পিঠানি। আজ সুশান্তের বেডরুমের তালা ভেঙে ছিলেন যে চাবিওয়ালা-তাঁকেও আজ জিজ্ঞাসাবাদ করবে সিবিআই।

আরও পড়ুন: এবার সুরে সুরে লাগবে আবিরের রং! সামনে এল ‘সারেগামাপা’র প্রোমো…

সিবিআই সূত্রের খবর, সুশান্তের বন্ধু ও দুই পরিচারককে মূলত অভিনেতার জীবনযাপন সম্পর্কে জিজ্ঞাসাবাদ করেন গোয়েন্দারা।  সুশান্তের বাড়ির সর্ব ক্ষণের পরিচারক দীপেশ তাঁদের জানান, লকডাউন চলাকালীন অনেক দেরি করে ঘুমোতে যেতেন সুশান্ত ও তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী। ঘুম থেকে উঠতেনও দেরি করে করে। দুপুরে খাওয়ার আগে দীর্ঘ ক্ষণ যোগব্যায়াম করতেন তাঁরা। অনেক সময়ে ছাদে গিয়েও ব্যায়াম করতেন। তখন দীপেশকে সুশান্ত নির্দেশ দিতেন, ছাদে যোগব্যায়ামের জিনিসপত্র ও মিউজ়িক সিস্টেম দিয়ে আসতে।

সুশান্তের অস্বাভাবিক মৃত্যুর দিন কয়েক আগে রিয়া সুশান্তের ফ্ল্যাট থেকে চলে যান। সেই দিনটি সম্পর্কে দীপেশকে খুঁটিয়ে খুঁটিয়ে নানা প্রশ্ন করেন গোয়েন্দারা। দীপেশ জানান সে দিন দুপুরে খাওয়ার আগেই সুশান্তের বাড়ি থেকে চলে যান রিয়া। সঙ্গে ছিলেন তাঁর ভাই শৌভিক চক্রবর্তী। সে দিন দুপুরে আর খাওয়াদাওয়াই করেননি সুশান্ত। সারা ক্ষণঘরে চুপচাপ বসে ছিলেন।

রবিবার রাতে সুশান্তের প্রাক্তন অ্যাকাউন্ট্যান্ট রজত মেওয়াতিকেও জিজ্ঞাসাবাদ করে সিবিআই। জানা গিয়েছে, সোমবার সুশান্তের প্রাক্তন ম্যানেজার এবং রিয়ার ম্যানেজার শ্রুতি মোদীকে এবং রিয়া ও সুশান্তের চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টকে জিজ্ঞাসাবাদ করবে সিবিআইয়ের আধিকারিকরা। সুশান্তের মৃত্যু মামলার সঙ্গে জড়িত আর্থিক তছরুপের মামলার তদন্ত করছে অপর কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। তবে সুশান্তের মৃত্যুর মামলায় আর্থিক দিকটি খতিয়ে দেখতে চায় সিবিআইও।

সূত্রের খবর এই মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী ও তাঁর বাবা ইন্দ্রজিত্ চক্রবর্তীকে আজই জিজ্ঞাসাবাদ করতে পারে সিবিআই। তাঁদের সমন পাঠানো হয়েছে কিনা সে ব্যাপারে এখনও কোনও নিশ্চিত তথ্য মেলেনি।

আরও পড়ুন: মানবিক মিমি! রাস্তায় পড়ে অসুস্থ বৃদ্ধ, ফেসবুক পোস্ট দেখে ভর্তি করলেন হাসপাতালে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest