লকডাউনের গ্রীষ্মে সৃজিত-মিথিলার পদ্মাপাড়ের স্মৃতিচারণ, ভাইরাল দুরন্ত গতিতে…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: লকডাউনের মন খারাপের মধ্যেই পুরোনো স্মৃতিতে ডুব দিয়েছেন পরিচালক সৃজিত মুখার্জি। সম্প্রতি নিজের ফেসবুক প্রোফাইলে ভালবাসার মানুষের সঙ্গে একান্ত সময়ের একটি ছবি শেয়ার করেছেন পরিচালক।

FB

সাদাকালো ছবিটিতে দেখা যাচ্ছে, মিথিলার হাত ধরে নদীর ধারে কোনও জেটিতে দাঁড়িয়ে রয়েছে সৃজিত। ক্যাপশনে তিনি লিখেছেন, “এটি গত বছর আজকের দিনে পদ্মা পারে ইলিশ খেতে যাওয়ার সময়কার।” নদীর ধারে এমন একটি মুহূর্ত দু’জনেই যে বেশ উপভোগ করছেন তা তাঁদের দেখেই বোঝা যাচ্ছে। আর এমন সুন্দর একটি ছবিটি পোস্ট হতেই সৃজিত-মিথিলার ফ্যানেরা লাইক দিতে ভোলেননি। প্রায় ২০০০ লাইক পড়েছে ছবিটিতে, সঙ্গে বেশ কিছু কমেন্টও।

আরও পড়ুন: অনলাইন কনসার্টে গেয়ে উঠলেন শাহরুখ, আব্রাম বলল, ‘অনেক হয়েছে বাবা, থামাও !

প্রথমে ছবিটি একঝলক দেখে অনেকেরই মনে হয়েছিল এই লকডাউনে দুজনে কোথায় গেলেন, আর কীভাবেই বা একত্র হলেন। গোটা বিষয়টি আরো ভালো ভাবে স্পষ্ট করেছেন মিথিলা। টুইটারে ভিডিও পোস্ট করে তিনি জানিয়েছেন, গত বছর সৃজিতের আদি বাড়ি বিক্রমপুর যাওয়ার পথে এই ছবি তোলা হয়েছিল। পদ্মা নদীর ধরে একে ওপরের হাতে হাত ধরেছিলেন তাঁরা।আর লকডাউনের এই বিচ্ছিন্ন জীবন যাপনের মধ্যেই এই স্মৃতিটুকুই এখন সম্বল সদ্য বিবাহিত এই জুটির।

দুজন দুপ্রান্তে একে অপরের জন্য অপেক্ষায় বসে রয়েছেন।কবে দেখা হবে, আপাতত দুজনের চোখেই এই হতাশা। তারই মোফাহে ভালোবাসার প্রদীপ জ্বলে তিরতির করে। আশা যোগায় সব ঠিক হয়ে যাওয়ার। ঝড় থেমে যাওয়ার।

আরও পড়ুন: নিয়মিত মেসেজ করতেন ঋষি! মৃত্যুতে মুষড়ে পড়লেন পাকিস্তানের এই অভিনেত্রী

Gmail

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest