Durga Puja : Bollywood's Bengali celeb enjoy Ashtami

Durga Puja : কাজল, তনুজা, তানিশাদের সঙ্গে জয়া দিলেন অষ্টমীর অঞ্জলি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দুর্গাপুজোর আনন্দে মেতে রয়েছে মুম্বইয়ের  ‘মুখোপাধ্যায়’ পরিবার। প্রত্যেক বছরের মতো এবারও জুহুতে নর্থ বম্বে সার্বজনীন দুর্গোৎসবে হাজির কাজল, রানি, তানিশা মুখোপাধ্যায়রা। মূলত ‘মুখার্জি’ বাড়ির উদ্যোগেই এই পুজো হয় বলে এটা ‘মুখার্জি’ বাড়ির পুজো বলেই পরিচিত।

মুম্বইয়ের সবচেয়ে পুরনো এবং অভিজাত পুজো হচ্ছে মুখোপাধ্যায় বাড়ির পুজো। তারকাদের উপস্থিতি এই পুজোয় তো দেখা যায়ই, পাশাপাশি বাড়ির একাধিক সদস্যও বলিউডে প্রথমসারির তারকা। প্রতিবার সেখানে দেখা যায় তনুজা, কাজল (Kajol), রানি মুখোপাধ্যায়দের (Rani Mukerji)। বছরের চারটে দিন বলিউড তারকার খোলস ছেড়ে বাঙালিয়ানা উপভোগ করেন তাঁরা। নিজের হাতে পরিবেশন করেন ভোগ। মুখোপাধ্যায় বাড়ি পুজোতেই গিয়েছিলেন জয়া বচ্চন।

আরও পড়ুন: Shami: একেই বলে ‘বদলা’ আগুন পেসে রোহিতদের জবাব মহম্মদ শামির

 

View this post on Instagram

 

A post shared by Varinder Chawla (@varindertchawla)

 

সারা বছরে পাপারাজ্জির সামনে খুব একটা ভালো মুডে থাকেন না জয়া বচ্চন। কিন্তু পুজোর মণ্ডপে তাঁকে বেশ খোশমেজাজেই পাওয়া গেল। ওদিকে আবার রানি মুখোপাধ্যায়ের সঙ্গে বসে পাতপেড়ে ভোগ খেলেন কিয়ারা আডবাণী।

কাজল, তানিশা, তনুজাদের সঙ্গে ক্যামেরার সামনে পোজও দেন জয়া। এদিন তিনি পরেছিলেন গোলাপি পাড়, কমলা রঙের শাড়ি, তনুজা পরেছিলেন ‘সি গ্রিন’ রঙের শাড়ি। তানিশা অবশ্য গোলাপী শাড়িকেই একটু অন্যভাবে পরেছিলেন। সর্বাণী মুখোপাধ্যায় পরে ছিলেন কমলা রঙের একটি শাড়ি। আর কাজল-অজয় পুত্র যুগকে সাদা পাঞ্জাবিতে দেখা গেল।

সোনালি শাড়ি পরে সপ্তমীর দিন বাড়ির পুজোয় ছিলেন রানি মুখোপাধ্যায়। কিয়ারা আডবাণীর পরনে ছিল সবুজ চুড়িদার। রানির পাশে বসে দিব্যি বাঙালি ভোগ উপভোগ করলেন বলিউডের ‘পাঞ্জাবি কুড়ি’। দুর্গা পুজোর মণ্ডপে হেমা মালিনীকেও দেখা যায়।

আরও পড়ুন: Durga Puja: মাত্র ১০ মিনিটে অষ্টমীর মেকআপ, এই নিয়মে সাজো, তোমার কথায় বলবে সবাই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest