ফের করোনার থাবা টলিউডে, আক্রান্ত অভিনেতা সোহম চক্রবর্তী, ভর্তি হাসপাতালে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের করোনা (Coronavirus) থাবা বসাল টলিউডে। এবার আক্রান্ত অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। বর্তমানে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভরতি রয়েছেন তিনি।

জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই মৃদু উপর্সগ দেখা দিয়েছিল তাঁর শরীরে। এতেই সন্দেহ দানা বাঁধে তাঁর মনে। সেই কারণে কোনওরকম ঝুঁকি না নিয়ে করোনা পরীক্ষা করান অভিনেতা। সোমবার রাতে রিপোর্ট এলে জানা যায়, তাঁর শরীরে বাসা বেঁধেছে মারণ ভাইরাস। এরপরই হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। হাসপাতালের তরফে জানানো হয়েছে, তাঁর অবস্থা আশঙ্কাজনক নয়। পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে। সূত্রের খবর, সোহমের স্ত্রী ও দুই সন্তানেরও করোনা পরীক্ষা করা হয়েছে। তবে তাঁরা কেউ-ই আক্রান্ত নন।

আরও পড়ুন: নিন্দুকরা চুপ করে থাকুন! কুল জিম লুকে যেন এই বার্তাই দিচ্ছেন Power Women নুসরত

সোহম শুধুমাত্র অভিনেতাই নন, তিনি তৃণমূলের একজন সক্রিয় সদস্য ও নেতাও বটে । আনলক পর্বে বহু দলীয় কর্মসূচি এবং সভায় অংশ নিতে দেখা গিয়েছে তাঁকে । সেই সমস্ত জমায়েত থেকে তিনি সংক্রমিত হতে পারেন বলে মনে করা হচ্ছে ।

এর আগে টলিউডের নায়িকা কোয়েল মল্লিক, অভিনেতা রঞ্জিত মল্লিক, কোয়েল স্বামী নিসপাল রানে ও মা দীপা মল্লিকও করোনায় আক্রান্ত হয়েছিলেন । টিভি সিরিয়ালের বহু কলাকুশলীরাই করোনা আক্রান্ত হয়েছেন শ্যুটিং করতে গিয়ে । করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তীর বাবা । তবে এখনও পর্যন্ত বেশিরভাগই সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছেন ।

অন্যদিকে, করোনা আক্রান্ত হয়েছেন সুন্দরবন মন্ত্রী মন্টুরাম পাখিরা। মন্ত্রী নিজেই জানান, মঙ্গলবার রাতে তাঁর শরীর কিছুটা খারাপ হওয়ায় কাকদ্বীপ হাসপাতালে করোনা পরীক্ষা করান। সেখানেই অ্যান্টিজেন পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে বেলেঘাটা আইডি হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

আরও পড়ুন: খুনের তত্ত্ব ওড়াল না AIIMS! সুশান্তের ভিসেরা রিপোর্টে কি মিলল বিষক্রিয়ার প্রমাণ?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest