Hardy Sandhu opens up about alleged harassment on stage when a lady licked his ear

Hardy Sandhu: জড়িয়ে ধরে চেটে দেয় কান! মঞ্চে উঠে হার্ডি সন্ধুকে যৌন হেনস্তা মহিলা অনুরাগীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

যৌন হেনস্তার শিকার হলেন জনপ্রিয় পাঞ্জাবি গায়ক ও অভিনেতা হার্ডি সন্ধু। এক সাক্ষাৎকারে সেই ঘটনার কথা জানিয়েছেন গায়ক।

মাস দুয়েক আগেকার কথা বিয়ের অনুষ্ঠানে গাইছেন হার্ডি। হঠাৎই এক বছর ৪০-এর মহিলা হার্ডির সঙ্গে মঞ্চে উঠে গাওয়ার জন্য জোরজুরি করতে থাকেন। গায়ক না করেন বার কয়েক। তাঁকে মঞ্চে উঠতে দিলে বাকিরাও একই আবদার করতে পারেন সেই ভেবে। তবে মহিলা নাছোড়বাদা। শেষমেশ তাঁকে মঞ্চ ডাকা হয়। তাঁর সঙ্গে গান গাইলেন মহিলা। তার পরই যা করলেন, তাতে হতবাক সকলে।

হার্ডির কথায়, ‘‘গান গাওয়ার পর মহিলাকে আমি জিজ্ঞেস করি, আপনি এ বার খুশি তো! উনি তখন বলেন, আপনাকে এক বার জড়িয়ে ধরতে চাই। আমি আপত্তি করিনি। কিন্তু আমাকে জড়িয়ে ধরতেই কানের কাছে মুখ দিয়ে আমার কান চাটতে শুরু করেন।’’ এই ঘটনা এতটাই আকস্মিক ছিল যে, হাত-পা ঠান্ডা হয়ে যায় গায়কের। ওই সাক্ষাৎকারের শেষে হার্ডি সন্ধুকে প্রশ্ন তোলেন, ‘‘এক বার ভাবুন তো কেমন ঘটনা! এটা যদি উল্টো পরিস্থিতি হত! আমি বুঝতেই পারিনি কী বলা উচিত!’’

সান্ধু একজন ফাস্ট বোলার হিসেবে এক দশকেরও বেশি সময় ধরে ক্রিকেট খেলেছিলেন, কিন্তু কনুইতে গুরুতর আঘাত পান। ফলত ২০১৭ সালে বাধ্য হন খেলা ছেড়ে দিতে। ২০১১ সালে আসে তাঁর প্রথম অ্যালবাম ‘দিস ইজ হার্ডি সান্ধু’। হিন্দি ও পঞ্জাবি ভাষাতেই মূলত গান তিনি। এরপর গীতিকার জানি ও সুরকার বি প্রাকের সঙ্গে আনেন ‘সোচ’, যা হিট হয়। সান্ধু পান খ্যাতি। তাঁর ‘জোকার’, ‘ব্যাক বোন’, ‘হর্ন ব্লো’, ‘ইয়ার নি মিলায়া’-র মতো ট্র্যাকও বেশ হিট করে। ২০১৭ সালে নোরা ফতেহির সঙ্গে আনেন ‘সোচ’, যা হার্ডির কেরিয়ারের অন্যতম বড় হিট। বলিউডের হিট সিনেমা ‘বালা’, ‘গুড নিউজ’-এর মতো সিনেমাতেও গান গেয়েছেন।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest