Hoichoi Is All Set To Release New Web Series 'Uttaran', Madhumita Sarcar- Rajdeep Gupta Paired

Uttoron: সম্মান ফিরে পাওয়ার অদম্য লড়াই! ‘উত্তরণ’-এর ট্রেলার নজর কাড়লেন মধুমিতা-রাজদীপ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুক্তি পেল অভিনেত্রী মধুমিতা সরকারের (Madhumita Sarcar) আগামী ওয়েব সিরিজ ‘উত্তরণ’-এর  (Uttoron) ট্রেলার। সোশ্যাল মিডিয়ায় ট্রেলার পোস্ট করলেন অভিনেত্রী। জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-এ (Hoichoi) মুক্তি পাবে সিরিজটি।

ট্রেলারটি শুরু হচ্ছে মধুমিতা সরকারকে দিয়েই। বলা ভাল ২ মিনিট ১১ সেকেন্ডের ট্রেলারে গোটা সিরিজের স্বাদ পাওয়া যাবে তাঁর একার কথার মাধ্যমেই। তিনি বলছেন নিজের জীবনের গল্প। কীভাবে সুখের সংসার, সাধারণ জীবন একটা ভিডিও ক্লিপ ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে তছনছ হয়ে গেল। কীভাবে একে একে তাঁর কাছের মানুষেরা দূরে সরে গেলেন। কীভাবে কোণঠাসা করে দেওয়া হল পর্ণাকে।

আরও পড়ুন: সেলফি প্রকাশ্যে আসার পরই হাজির টিজার, দেখুন অক্ষয় ইমরানের অভিনয় দক্ষতা

সিরিজে পর্ণার চরিত্রে অভিনয় করেছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। তাঁর স্বামী অভির চরিত্রে রয়েছেন রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)। এছাড়াও রয়েছেন স্বস্তিকা দত্ত, শাওন চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তী, মিঠু চক্রবর্তী, অরিন্দম গঙ্গোপাধ্য়ায়ের মতো অভিনেতারা। সিরিজে সাইবার অপরাধের পরিণাম যেমন দেখানো হয়েছে, নিজের সম্মান ফিরে পাওয়ার জন্য এক নারীর অদম্য লড়াইয়ের কাহিনিরও আভাস পাওয়া গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)


স্কুল শিক্ষিকার চাকরি।  প্রেমিক স্বামী। পর্ণার জীবনে সমস্ত কিছুই ঠিক ছিল। আচমকা একটা অশ্লীল ভিডিও ক্লিপ সমস্ত কিছু পালটে দিল। সংসারটা যেন তাসের ঘরের মতো ভেঙে পড়ল।  এই অবস্থা থেকে কি ঘুরে দাঁড়াতে পারবে সে? হইচই প্ল্যাটফর্মের জন্য সিরিজটি পরিচালনা করেছেন জয়দীপ মুখোপাধ্যায়। সুকান্ত গঙ্গোপাধ্যায়ের ‘বটতলা’ অবলম্বনে চিত্রনাট্য সাজিয়েছেন তিনি। ২৬ জানুয়ারি অর্থাৎ সাধারণতন্ত্র দিবস থেকে হইচই প্ল্যাটফর্মে দেখা যাবে নতুন এই সিরিজ।

আরও পড়ুন: বাংলাদেশি রকস্টারের চরিত্রে পরমব্রত, ‘আজব কারখানা’র পোস্টার শেয়ার করলেন অভিনেতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest