Hollywood: Gabriel Guevara Arrested On Sexual Assault Charges

Hollywood: যৌন হেনস্থার অভিযোগ, চলচ্চিত্র উৎসবে গিয়ে গ্রেফতার তারকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৩০ আগস্ট ইতালিতে শুরু হয়েছে ‘ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’-এর ৮০তম আসর। প্রতি বছরের মতো এবারো সাড়ম্বরে আয়োজিত হবে এই উৎসব। এবার প্রতিযোগিতা বিভাগের ২৩টি সিনেমা লড়বে সর্বোচ্চ পুরস্কার স্বর্ণসিংহ বা গোল্ডেন লায়নের জন্য। এছাড়া এই উৎসবে প্রিমিয়ার হবে একগাদা বহুল প্রত্যাশিত চলচ্চিত্রের। তবে ভেনিসের লিদো দ্বীপে আয়োজিত এবারের আসরে লাল গালিচায় পা পড়বে না বেশির ভাগ হলিউড অভিনয়শিল্পীর। ধর্মঘটের কারণে উৎসবও এড়িয়ে চলবেন তারকারা।

অন্যদিকে, এই উৎসব থেকে গ্রেফতার স্প্যানিশ অভিনেতা গ্যাব্রিয়েল গুয়েভারা। ফ্রান্সে থাকাকালীন তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছিল। ওই অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতারের জন্য আন্তর্জাতিক ওয়ারেন্ট পর্যন্ত জারি করা হয়েছিল। শেষমেশ চলচ্চিত্র উৎসব থেকে গ্রেফতার করা হয় জনপ্রিয় তারকাকে। ভেনিস চলচ্চিত্র উৎসবে নাকি পুরস্কৃত হওয়ার কথা ছিল গ্যাব্রিয়েলের। তার বদলে শ্রীঘরে ঠাঁই হল তারকার!

আরও পড়ুন: Swastika Mukherjee: ‘আমি মৌখিক ধর্ষণের শিকার ‘! তোয়ালে জড়ানো ছবি দিয়ে দাবি স্বস্তিকার

গ্যাব্রিয়েলের গ্রেফতারির পর যদিও তাঁর পুরস্কার পাওয়ার খবর অস্বীকার করেছেন ভেনিস চলচ্চিত্র উৎসব কর্তৃপক্ষ। একটি বিবৃতি জারি করে বলা হয়েছে, ‘‘স্প্যানিশ অভিনেতা গ্যাব্রিয়েল গুয়েভারার ভেনিসে উপস্থিতি কোনও ভাবেই ভেনিস চলচ্চিত্র উৎসবের সঙ্গে জড়িত নয়। চলচ্চিত্র উৎসবের কোনও অনুষ্ঠানের সঙ্গেই উক্ত অভিনেতা যুক্ত নন।’’ খবর, আপাতত ভেনিসে পুলিশি হেফাজতে রয়েছেন গ্যাব্রিয়েল। শোনা যাচ্ছে, ভেনিসের আদালতেই জামিনের আর্জি জানানোর পরিকল্পনা রয়েছে স্প্যানিশ অভিনেতার।

নর্ডিক সিরিজ ‘স্কাম’-এর স্প্যানিশ সংস্করণের মাধ্যমে অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ করেন গ্যাব্রিয়েল। ‘মাই ফল্ট’ তথা ‘কাল্‌পা মিয়া’-র মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন তিনি।

আরও পড়ুন: Model Death: আরও আকর্ষণীয় হতে প্লাস্টিক সার্জারি! প্রাণ গেল মডেল-অভিনেত্রীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest