Ira Khan And Boyfriend Nupur Shikhare Got Engaged In The Filmiest Fashion

Ira Khan: ঠোঁটে ঠোঁট রেখে বিয়ের প্রস্তাব! ফিল্মি কায়দায় বাগদান সেরে ফেললেন আমিরকন্যা ইরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ঠিক যেন সিনেমার মতো। প্রেমিকার সামনে হাঁটু গেড়ে বসে আমি খানের মেয়ে ইরা খানের সঙ্গে বাগদান সেরে ফেললেন তাঁর প্রেমিক নূপুর শিখর। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই হইহই করে ভাইরাল।

ভিডিওতে দেখা গিয়েছে, নূপুর একটি সাইক্লিং ইভেন্টে যোগ দিয়েছিলেন। আর তা দেখতে গিয়েছিলেন ইরা। সেখানেই সুযোগ বুঝে ইরার হাতে আংটি পরিয়ে বাগদান সেরে ফেলেন নূপুর ও ইরা। গোটা কাণ্ডে ইরা একেবারে লজ্জায় লাল। ইরা ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করে লিখলেন, ‘সে হ্যাঁ বলল, আমিও হ্যাঁ বললাম।’

আরও পড়ুন: শ্বাসনালিসহ শরীরের ৩০ শতাংশ অগ্নিদগ্ধ, এখনও সংকটজনক মিরাক্কেল জয়ী কমেডিয়ান Abu Hena Rony

সংবাদ সংস্থা সূত্রে খবর, ইতালিতে প্রেমিকাকে ‘প্রপোজ’ করেছেন নূপুর। ‘আয়রন ম্যান ইতালি’ শো-তে অংশ নিতে সেখানে গিয়েছেন শিখর। গত দু’বছর ধরে চুটিয়ে প্রেম করছেন তাঁরা। চলতি বছরের ৩১ মে ছিল তাঁদের প্রেমের দ্বিতীয় বার্ষিকী। ঘটনাচক্রে, আমিরের ফিটনেস কোচ শিখর। আর তাঁর প্রেমেই হাবুডুবু খেলেন কন্যা ইরা।

 

View this post on Instagram

 

A post shared by Ira Khan (@khan.ira)

আমির খান ও তাঁর প্রথম স্ত্রী রীনা দত্তের মেয়ে ইরার জন্ম ১৯৯৭ সালে। বাবার মতো অভিনয়কে পেশা হিসাবে বাছেননি ইরা। ক্যামেরার পিছনেই তিনি স্বচ্ছন্দ বোধ করেন। উঠতি পরিচালক হিসাবে ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন ইরা। প্রসঙ্গত, গত ৪ বছর ধরে মনোবিদের তত্ত্বাবধানে রয়েছেন হতাশাগ্রস্ত ইরা খান। নিজের ডিপ্রেশনের কথা কখনওই লুকোননি আমির খানের (Aamir Khan) মেয়ে। সোশ্যাল মিডিয়ায় আগেও নিজের মনের কথা অনুরাগীদের খুলে বলেছেন তিনি। এবার তিনি জানালেন, তাঁর এই হতাশাগ্রস্ত হওয়ার পিছনে ঠিক কী কী কারণ রয়েছে বলে তাঁর মনে হয়। আর সেই প্রসঙ্গেই ১৪ বছর বয়সে নিজের শ্লীলতাহানি হওয়ার কথাও জানান তারকাকন্যা।

আরও পড়ুন: মাল্টিপ্লেক্সে মাত্র ৭৫ টাকায় টিকিট কেটে দেখা যাবে সিনেমা ! কী বললেন পরিচালক কৌশিক

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest